বৃহস্পতিবার, মার্চ ৪, ২০২১ : ৩:১১ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

উপশহরে শিশু ধর্ষণের ঘটনায় যৌন হয়রানি নির্মূলকরণ নেটওয়ার্ক সিলেটের প্রতিবাদ

11উপশহরে গত বুধবার ৯ বছরের কন্যা শিশুকে ধর্ষণের প্রতিবাদে বিবৃতি দিয়েছেন যৌন হয়রানি নির্মূলকরণ নেটওয়ার্ক সিলেট। স্থানীয় জনতা কর্তৃক ধর্ষককে পুলিশে ধরিয়ে দেওয়ায় স্থানীয় জনতাকে ধন্যবাদ জানানো হয়। পাশাপাশি নির্যাতিতা মেয়ের নিরাপত্তা ও সু চিকিৎসার দাবী করা হয়। অনতিবিলম্বে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষকের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করা দাবি জানানো হয়।
আমাদের নীরবতা অত্যাচারীকেই সমর্থন করে, তাই নীরব না থেকে প্রতিবাদের মাধ্যমে মানুষরূপি দানবদের জানিয়ে দিতে হবে সভ্য সমাজে নারী ও শিশু নির্যাতনকারীর কোন স্থান নেই।
এই ঘটনার তীব্র ক্ষোভ নিন্দা ও বিচারের দাবীতে বিবৃতি দাতারা হলেন, যৌন হয়রানি নির্মূলকরণ নেটওয়ার্ক সিলেটর আহবায়ক ফারুক মাহমুদ চৌধুরী, যৌন হয়রানি নির্মূলকরণ নেটওয়ার্ক সিলেটর কার্যকরী সদস্য যথাক্রমে- সিলেট আইনজীবি সমিতির সাবেক সভাপতি এড. এমাদ উল্লাহ শহিদুল ইসলাম, ব্লাস্ট সিলেটের সমন্বয়কারী এড. ইরফানুজ্জামান, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ড. তাহমিনা ইসলাম, সিলেট মহিলা আইনজীবি সমিতির বিভাগীয় প্রধান এড. শিরিন আক্তার, পরিবেশবাদী আন্দোলন বেলা সিলেটের সমন্বয়কারী এড. শাহ শাহেদা, সিলেট প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, সরকারী অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবলি পুরকায়স্থ, রসময় মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অঞ্জলী প্রভা চৌধুরী, বাংলাদেশ মানবাধিকার কমিশন সিলেট মহানগরের যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সম্মিলিত নাট্য পরিষদের সাধারণ সম্পাদক রজত কান্তি ও সমকাল সাংবাদিক ইউসুফ আলী প্রমুখ।-বিজ্ঞপ্তি

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

বিশ্বনাথে ধর্ষণের অভিযোগে ইউপি মেম্বার গ্রেফতার

সিলেটের বিশ্বনাথে বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ করার অভিযোগে উপজেলার দৌলতপুর ইউপির ১নং ওয়ার্ডে মেম্বার …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open