মঙ্গলবার, এপ্রিল ২০, ২০২১ : ১:০১ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

বিআরটিএ অফিসে র‌্যাবের অভিযানঃ জরিমানা আদায় করে ছেড়ে দেয়া হলো দালালদের

5নিউজ ডেস্কঃ
বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি-বিআরটিএ সিলেট অফিস দালালদের স্বর্গরাজ্যে পরিণত হয়েছে। অভিযোগ আছে দালাল ছাড়া বিআরটিএ অফিসে কিছুই হয়না। দালালদের হাতে হাজার পাচেক টাকা দিলে যেকোনো কঠিন কাজই তারা করে দেন মুহুর্তে। এই দালালরা আবার রীতিমত অফিসের বিভিন্ন কাজ তারা নিজ হাতেই করে দেন।
এরকম নানা অভিযোগের ভিত্তিতে বুধবার বিকেলে সিলেট বিআরটিএ অফিসে দালালদের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালায় র‌্যাবে ৯ এর একটি দল। তারা বুধবার বিকেল পৌনে তিনটা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিআরটিএ অফিসের লাইসেন্স শাখার সহ বিভিন্ন কক্ষ থেকে প্রায় ১০ থেকে ১২জন দালালকে আটক করে অফিস বারান্দায় এনে জড়ো করা হয়। পরে যারা পুরাতন একাধিকবার ভ্রাম্যমান আদালতের হাতে আটক হয়েছে এরকম চিহিৃত চারজনকে বিভিন্ন অংকের জরিমানা করা হয়। বাকীদের আর কোনোদিন এখানে আসবে এমন অঙ্গিকারণামা রেখে ছেড়ে দেয় র‌্যাব।
আটক ওই চার চিহিৃত দালালকে ১৪ হাজার টাকা জরিমানা আদায় করে ছেড়ে দেয়া হয়। এরমধ্যে বিআরটিএ’র চিহিৃত বিআরটিএ অফিসের দালাল আবজাল হোসেনকে ৮হাজার, লিটন কান্তি দাশকে তিন হাজার, অপুরানা সেনকে ২হাজর ও মারুফ আহমদকে ১হাজার টাকা জরিমানা করা হয়। জরিমানা অনাদায়ে বিভিন্ন মেয়াদে জেল দেয়া হয়। তবে এরা সবাই জরিমানার টাকা দিয়ে ছাড়া পায়।
র‌্যাব -৯ এর উপ-অধিনায়ক মেজর ফখরুল ইসলামের নেতৃত্বে পারিচালিত অভিযানে ভ্রাম্যমাণ আদালতের নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজাউল করিম। এসময় বিআরটিএ’র কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

বিশ্বনাথে ধর্ষণের অভিযোগে ইউপি মেম্বার গ্রেফতার

সিলেটের বিশ্বনাথে বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ করার অভিযোগে উপজেলার দৌলতপুর ইউপির ১নং ওয়ার্ডে মেম্বার …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open