রবিবার, অক্টোবর ২৫, ২০২০ : ৪:১৫ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

‘বাহুবলী’তে এবার মাধুরী !

সিলেট ভিউজ বিনোদন ডেস্ক : ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে জায়গা করে নেয়া বাণিজ্যসফল এবং গুরুত্বপূর্ণ দক্ষিণী ছবি ‘বাহুবলী: দ্য বিগিনিং’। চলতি বছরের মুক্তি পাওয়া আলোচিত এই ছবিটিতে এবার যুক্ত হচ্ছে আরো একটি চমক! চমকটি হচ্ছে ‘বাহুবলী’র পরবর্তী সিক্যুয়ালে অভিনয় করতে যাচ্ছেন বলিউডের এক সময়ের দাপুটে অভিনেত্রী মাধুরী দীক্ষিত!

জানা গেছে, আসছে বছরেই মুক্তি পেতে যাচ্ছে ভারতীয় ছবির ইতিহাসে অন্যতম ছবি ‘বাহুবলী’র পরবর্তী সিক্যুয়াল ‘বাহুবলী: দ্য কনক্লুশন’। আর এই ছবিতে অভিনয় করতে পারেন এক সময়েরর বলিউড কাঁপানো অভিনেত্রী মাধুরী দীক্ষিত। যেখানে মাধুরীকে দেখা যাবে আনুষ্কা শেঠির বোন হিসেবে।

‘বাহুবলী:দ্য বিগিনিং’ যেখান থেকে শেষ হয়েছে, তারপর থেকে দেখানো হবে অমরেন্দ্র বাহুবলী এবং মহারানী দেবসেনার পর্ব। যেখানে মহারানীকে শিকলবন্দি একজন নারী হিসেবে প্রথমটায় দেখানো হয়েছে। তার এই পরিনতিই দেখানো হবে বাহুবলীরর পরবর্তী পর্বে। আর সেখানেই মহারানীর বোন হিসেবে দেখা যাবে মাধুরীকে। আনুষ্ঠানিকভাবে যদিও মাধুরীকে ছবিতে কাস্ট করার বিষয়টি এখনো জানানো হয়নি, কিন্তু তারপরও যে মাধুরী ‘বাহুবলী: দ্য কনক্লুশন’-এ অভিনয় করছেন তা এক প্রকার নিশ্চিত। মাধুরী ছাড়াও আসছে বাহুবলীতে বিশেষ উপস্থিতি থাকবে দক্ষিণী স্টার সূর্য এবং শ্রিয়া সরণের।

উল্লেখ্য, এস এস রাজামউলের নির্মাণে ছবিটি শুধু আঞ্চলিক ছবি হিসেবে নয়, বরং ভারতের ইতিহাসে সবচেয়ে ব্যয়বহুল ছবিও। ছবিটি আয়ের দিক দিয়েও ভারতের অন্যান্য ছবিকে ছাড়িয়ে গেছে। ছবিটির কলেবর এতটা দীর্ঘ ছিল যে একটি ছবিতে তা ধরতে পারেননি নির্মাতা। তাই ‘বাহুবলী’ ছবিটিকে তিনি দুই খণ্ডে ভাগ করে নির্মাণের প্রস্তুতি নিয়েছেন। প্রথম খণ্ডের নাম দেন ‘বাহুবলী দ্য বিগিনিং’ এবং শেষ খণ্ডের নাম ‘বাহুবলী দ্য কনক্লুশন’। প্রথম খন্ড চলতি মাসের ১০ জুলাই মুক্তি পেলেও শেষ পর্বের জোর প্রস্তুতি চলছে।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

আয়নাবাজি মুক্তি পাচ্ছে কানাডা-অস্ট্রেলিয়ায়

বিনোদন ডেস্ক ; অমিতাভ রেজা চৌধুরীর আলোচিত চলচ্চিত্র ‘আয়নাবাজি’ বাংলাদেশে মুক্তি পায় গেল ৩০ সেপ্টেম্বর। …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open