বুধবার, নভেম্বর ২৫, ২০২০ : ১১:০২ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

আইসিইউতে সমাজকল্যাণমন্ত্রী : নেয়া হচ্ছে সিঙ্গাপুরে

নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে রাজধানীর বারডেম হাসপাতালের আইসিইউতে চিকিৎসা নিচ্ছেন সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসিন আলী। বৃহস্পতিবার ভোরে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাৎক্ষণিক তাকে হাসপাতালে নেয়া হয় বলে জানান মন্ত্রীর ছোট ভাই সৈয়দ মোস্তাক আলী। গত রাতে মানবজমিনের সঙ্গে আলাপে তিনি বলেন, গতকাল সন্ধ্যায় মেডিকেল বোর্ড বসেছিল। মন্ত্রীর শারীরিক অবস্থার কিছুটা অবনতি হয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে বিদেশে নেয়ার পরামর্শ দেয়া হয়েছে। মেডিকেল বোর্ডের পরামর্শ মোতাবেক তাকে এয়ার অ্যাম্বুলেন্সে করে সিঙ্গাপুর নিয়ে যাওয়ার চিন্তা-ভাবনা চলছে বলে জানান তার সহোদর সৈয়দ মোস্তাক। বারডেমের আইসিইউ’র কর্তব্যরত ডাক্তারের সঙ্গে এ নিয়ে কথা বলতে একাধিকবার যোগাযোগ করা হলে সেখানকার কর্তব্যরত নার্স জানান, চিকিৎসকরা এখন ব্যস্ত, তারা কথা বলতে পারবেন না। মন্ত্রীর পরিবার সূত্র জানায়, অনেক আগেই হার্টে বাইপাস সার্জারি করা হয়েছে ৬৬ বছর বয়সী মহসিন আলীর। এছাড়া ডায়াবেটিসের সমস্যাও রয়েছে তার।
এদিকে ইউএনবি কর্তব্যরত চিকিৎসকের বরাত দিয়ে জানায়, মন্ত্রী আইসিইউতে চিকিৎসাধীন থাকা অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়েছেন। এদিকে শুক্রবার রাতে এয়ার অ্যাম্ব্যুলেন্সযোগে উন্নত চিকিৎসার জন্য তাকে সিংগাপুর নেয়া হচ্ছে। বৃহস্পতিবার নিউমোনিয়া জনিত শ্বাসকষ্টের কারণে মন্ত্রী সৈয়দ মহসীন আলীকে ঢাকার বারডেম হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিউ)’ ভর্তি করা হয়েছে।
আজ শুক্রবার সন্ধ্যায় তার শারীরিক সমস্যা আরও বেড়ে যায়। হার্টের অবস্থা স্থিতিশীল না থাকায় তাকে সিঙ্গাপুরে নেয়ার সিদ্ধান্ত নেন পরিবারের সদস্যরা ।
মন্ত্রীর ঘনিষ্টজন মৌলভীবাজার পৌরসভা আওয়ামী লীগের সভাপতি এম আতাউর রহমান লোকমান জানান, মন্ত্রীর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় শুক্রবার শেষ রাত অর্থাৎ শনিবার ভোর রাত ৪টায় একটি এয়ার এম্ব্যুলেন্স যোগে তাকে সিঙ্গাপুরে নিয়ে যাওয়া হবে। এদিকে পরিবারের সদস্যরা মন্ত্রী সৈয়দ মহসীন আলীর আশু রোগমুক্তির জন্য দেশবাসীর দোয়া কামনা করেছেন ।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

আওয়ামী লীগের সম্মেলনে ট্র্যাফিক নির্দেশনা

আসন্ন আওয়ামী লীগের সম্মেলনে নিশ্ছিদ্র নিরাপত্তা দিতে আগামী শুক্রবার থেকে রোববার (২১-২৩ অক্টোবর) পর্যন্ত রাজধানীতে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open