রবিবার, জুন ১৩, ২০২১ : ৯:২১ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

কিশোর-লিজার বিন্দু বিন্দু প্রেম

কিশোর বলেন, ‘আমি মিশ্র অ্যালবামে গান কম করি। আলম ভাইয়ের কথাগুলো ভালো হয়েছে তাই গানটি করেছি। সবচেয়ে বড় কথা লিজার সঙ্গে প্রথম গান এটি। অসাধারণ তার গায়কী। আশা করি গানটি শ্রোতাদের ভালো লাগবে।
এ বিষয়ে লিজা বলেন, ‘কিশোর ভাইয়ার সঙ্গে প্রথম গান করা। একটু দেরিতে হলেও উনার সঙ্গে গান করেছি। অনেক দিন ধরেই ইচ্ছে ছিল একসঙ্গে গান করার। সেই ইচ্ছা পূরণ হলো এবার। আলম ভাইয়ের লেখা এর আগেও প্রত্যয়ের সুরে একটি গান করেছি। আশা করছি শ্রোতারা এই গানটি পছন্দ করবেন।
বিনোদন ডেস্ক : এই প্রথম এক গানে কণ্ঠ দিলেন চলতি প্রজন্মের দুই জনপ্রিয় সংগীত শিল্পী কিশোর এবং লিজা। বুধবার রাতে মগবাজারের কম্পোজ স্ট্যান্ড স্টুডিওতে ‘বিন্দু বিন্দু প্রেম’ শিরোনামের গানে কণ্ঠ দেন তারা। জিয়াউদ্দিন আলমের কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন কিশোর নিজেই। আসছে ঈদে প্রকাশিতব্য মিশ্র অ্যালবাম ‘কিছু কথা’ অ্যালবামে গানটি স্থান পাচ্ছে।
“প্রসঙ্গত, কিশোর-লিজা দুজনেই জনপ্রিয় রিয়্যালিটি শো ক্লোজআপ ওয়ান প্রতিযোগিতা থেকে এসেছেন প্রফেশনাল গানের বাজারে। লিজার দ্বিতীয় একক ‘পাগলী সুরাইয়া’ মুক্তি পায় গত রোজার ঈদে।
এদিকে কিশোর এখন ব্যস্ত আছেন তার নতুন একক অ্যালবাম নিয়ে। আসছে ঈদে এটি যৌথভাবে প্রকাশ পাচ্ছে ঈগল মিউজিক ও মুঠোফোন প্রতিষ্ঠান রবির ব্যানারে।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

আয়নাবাজি মুক্তি পাচ্ছে কানাডা-অস্ট্রেলিয়ায়

বিনোদন ডেস্ক ; অমিতাভ রেজা চৌধুরীর আলোচিত চলচ্চিত্র ‘আয়নাবাজি’ বাংলাদেশে মুক্তি পায় গেল ৩০ সেপ্টেম্বর। …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open