শনিবার, সেপ্টেম্বর ১৮, ২০২১ : ১০:৩১ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

গোয়াইনঘাট উপজেলা ও গোয়াইনঘাট সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের কর্মী সম্মেলন

সিলেট ভিউজ টুয়েন্টিফোর ডট কমঃ সিলেট জেলা ছাত্রদলের উদ্যোগে গোয়াইনঘাট উপজেলা ও গোয়াইনঘাট সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।সোমবার বিকাল ৩ টায় গোয়াইনঘাট উপজেলা মিলনায়তনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। জেলা ছাত্রদল সভাপতি সাঈদ আহমদের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক রাহাত চৌধুরী মুন্নার পরিচালনায় অনুষ্ঠিত কর্মী সম্মেলনে সভাপতির বক্তব্যে জেলা ছাত্রদল সভাপতি সাঈদ আহমদ বলেছেন, জনগণ থেকে বিচ্ছিন্ন বলেই অবৈধ সরকার শিক্ষার মত একটি মৌলিক অধিকারের উপর ৭.৫% ভ্যাট আরোপ করার ষড়যন্ত্র করেছিলো কিন্তু দেশের সর্বস্তরের ছাত্র সমাজের প্রতিরোধে সরকার সে ষড়যন্ত্রে সফল হয়নি। একইভাবে ছাত্রদলের নেতৃত্বে দেশের সকল ছাত্র সমাজের ঐক্যবদ্ধ প্রয়াসে এই স্বৈরাচারী সরকারের পতনও ইনশাআল্লাহ সময়ের ব্যাপার। তিনি অবিলম্বে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে সকল ষড়যন্ত্র বন্ধ করে দেশে গণতন্ত্র পুনঃরুদ্ধারের পথ প্রশস্ত করার জন্য সরকারের প্রতি আহবান জানান।
সম্মেলনে বক্তব্য রাখেন জেলা ছাত্রদলের সহ সভাপতি চৌধুরী মোহাম্মদ সোহেল,, মহানগর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আব্দুর রকিব চৌধুরী, জেলা যুগ্ম সম্পাদক মিজানুর রহমান নেছার, মহানগর সহসাধারন সম্পাদক এমদাদুল হক স্বপন।সম্মেলনে আরো উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সিনিয়র নেতা মিফতাউল কবির মিফতা, জয়নাল আবেদীন, শেখ নূরুল ইসলাম, জয়দেব চক্রবর্তী জয়ন্তসহ জেলা ও মহানগর ছাত্রদল নেতৃবৃন্দ।
সম্মেলনে বিদায়ী সভাপতি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি, থানা বিএনপির নবনির্বাচিত সাধারন সম্পাদক শাহ আলম স্বপন, থানা ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক জি.কে সাত্তার, কলেজ ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক গোলাম কুদ্দুছ কামরুল।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

দেশটা কি চরিত্রহীনদের দখলে ? কে সে পার্লার হাসিনা ।বাপ দাদার নাম কদর আলীর নাতন্নী

গিরিধারী মন্দিরের সেবায়েতকে গ্রেপ্তারের নিন্দা গোলাপগঞ্জে শ্রী শ্রী গিরিধারী জিউ মন্দিরের সেবায়েত প্রাণগোবিন্দ দাসকে গ্রেপ্তারের …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open