বৃহস্পতিবার, ডিসেম্বর ৩, ২০২০ : ৭:২১ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

পর্দায় ফিরছেন মধুচক্র থেকে গ্রেফতার হওয়া সেই শ্বেতা (ভিডিও)

সিলেটভিউজ আন্তর্জাতিক ডেস্ক : মধুচক্রে জড়িয়ে রীতিমতো হৈ চৈ ফেলে দিয়েছিলেন মকড়ি’র সেই ছোট্ট চুন্নি মুন্নি খ্যাত শ্বেতা প্রসাদ বসু। এর পর অনেক পানি গড়িয়েছে। সেফ হোম থেকে বেরিয়ে তিনি কাজও করছেন চলচ্চিত্রে। তবে মধুচক্রের সঙ্গে জড়িত অভিযোগে গ্রেফতার এবং সেফ হোম থেকে ছাড়া পাওয়ার পর তাকে দেখা যায়নি পর্দায়।

বিতর্কিত এ অভিনেত্রীর রুপালি পর্দায় ফিরছেন ভারতীয় বাংলা সিনেমারমাধ্যমে।

জানা গেছে, অনেকদিন আগেই বাংলা সিনেমার দুনিয়ায় পা রাখার কথা ছিল শ্বেতা প্রসাদ বসুর। তবে নানা জটিলতায় তা সম্ভব হয়নি। তবে এবার পশ্চিম বাংলার প্রেক্ষাগৃহ মাতাবে তার সিনেমা এক নদীর গল্প৷ এই অগাস্টেই মুক্তি পাবে সিনেমাটি।

পরিচালক সমীর চন্দের এ চলচ্চিত্রে মিঠুন চক্রবর্তীর সঙ্গে অভিনয় করতে দেখা যাবে শ্বেতা বসুকে। এতে আরো আছেন যীশু সেনগুপ্তও। ২০০৮ সালেই মুক্তি পাওয়ার কথা ছিল ছবিটির। তবে নানা জটিলতায় ক্যানবন্দি হয়েই পড়েছিল বাংলায় শ্বেতার প্রথম সিনেমা।

সম্প্রতি সে জটিলতা কেটেছে। বাংলারই এক প্রযোজনা সংস্থা সিনেমার স্বত্ত কিনে নিয়ে নতুন করে মুক্তির পরিকল্পনা নিয়েছে।

সুনীল গঙ্গোপাধ্যায়ের ছোটগল্প ‘একটি নদীর নাম’ অবলম্বনে তৈরি এ চলচ্চিত্র। বাবা-মেয়ের বন্ধনই এর উপজীব্য। সিনেমাতে শ্বেতার বাবার ভূমিকায় অভিনয় করেছেন মিঠুন চক্রবর্তী। তার চরিত্রের নাম দ্বারকেশ্বর। মেয়ে অনু কেলেঘাই নদীতে ডুবে গেলে মেয়ের স্মৃতিতে নদীর নামই বদলাতে চান তিনি। তা কী তিনি পারবেন? তা অবশ্য দেখা যাবে বড় পর্দাতেই। সিনেমার সংগীত রচনা ও পরিচালনা করেছেন নচিকেতা চক্রবর্তী।

মধুচক্রে জড়িয়ে থাকার অভিযোগ শ্বেতার কেরিয়ারে অনেকটাই প্রভাব ফেলেছে। জাতীয় পুরস্কার পাওয়া এই অভিনেত্রীর নামে ওঠা এরকম অভিযোগে সোরগোল পড়েছিল অভিনয় জগতে। যদিও শেষমেশ অভিযোগের সত্যতা প্রমাণিত হয়নি।