শনিবার, সেপ্টেম্বর ১৮, ২০২১ : ১:৫০ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

রুবেলের ভিডিও প্রকাশ করলেন হ্যাপি

বিনোদন ডেস্ক : নিজেকে খবর রাখাটা বুঝি খেয়ালে পরিণত হয়েছে মডেল ও অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপির। ক্রিকেটার রুবেল হোসেনের সঙ্গে প্রেমে জড়িয়ে আলোচনায় আসেন হ্যাপি। তারপর থেকে নিয়মিতিই তিনি আলোচনায়। বলা ভালো সমালোচনাও কম হচ্ছে না হ্যাপিকে নিয়ে।

তাদের সম্পর্কটা এখন কে না জানে? এ সম্পর্ক নিয়েও যেন বিতর্কের শেষ নেই। আজ একদিকে তো কাল অন্যদিকে মোড় নিচ্ছে এ দুই তারকার সম্পর্কের বৈরীতা। বৈরী সম্পর্ক নিয়ে মামলা-জিডিও করা হয়। শেষ পর্যন্ত তাদের সম্পর্ক আদালত গিয়ে গড়ায়।

তবে রুবেলকে যে হ্যাপি এখনো ভালোবাসেন বিষয়টি তার ফেসবুক স্ট্যাটাস থেকেই বোঝা যায়। এবার পেসার রুবেলকে নিয়ে একটি ভিডিওচিত্র প্রকাশ করেছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশিত সেই ভিডিওচিত্রে রুবেলের প্রতি নিজের ভালোবাসার কথা জানান হ্যাপি।

বৃহস্পতিবার নিজের ফেসবুক অ্যাকাউন্টে রুবেলকে নিয়ে এক মিনিট ২৩ সেকেন্ডের ওই ভিডিওচিত্রটি পোস্ট করেন হ্যাপি। শিরোনাম দিয়েছেন, তোমার জন্য ভিডিওটি বানালাম রুবেল, অনেক সময় নিয়ে। জানি না কেমন হয়েছে।

উল্লেখ্য, এর আগে রুবেলের বিরুদ্ধে ধর্ষণের মামলা করেন হ্যাপি। পরবর্তীতে মামলা থেকে রুবেল হোসেন নিষ্পত্তি পেলেও, সামাজিক যোগাযোগ মাধ্যমে রুবেল প্রসঙ্গে বারবার নিজেকে আলোচনায় টেনে আনার চেষ্টা করছেন তিনি।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

আয়নাবাজি মুক্তি পাচ্ছে কানাডা-অস্ট্রেলিয়ায়

বিনোদন ডেস্ক ; অমিতাভ রেজা চৌধুরীর আলোচিত চলচ্চিত্র ‘আয়নাবাজি’ বাংলাদেশে মুক্তি পায় গেল ৩০ সেপ্টেম্বর। …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open