সোমবার, অক্টোবর ২৫, ২০২১ : ৭:১০ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

ভুল তথ্য দিয়েছে জিন্দাবাজার থেকে আটক ৩ নারী ছিনতাইকারী

সিলেটভিউজ টুয়েন্টিফোর ডটকম : বিভিন্ন গণমাধ্যমে এ সংক্রান্ত সংবাদ প্রকাশের পর ফুল মিয়া সাংবাদিকদের কাছে এ তথ্য জানান। ফুল মিয়ার পুরো নাম নজরুল ইসলাম ফুল মিয়া। তিনি সিলেট জেলা পরিবহন মালিক সমিতির সহ সভাপতি। একই সঙ্গে পূর্ব ধরাধর জামে মসজিদের সাবেক মোতাওয়াল্লী। ধরাধরপুরের সম্ভ্রান্ত পরিবারের সন্তান ও বিশিষ্ট মুরব্বী।

গত শুক্রবার রাতে সিলেট নগরীর শুকরিয়া মার্কেট থেকে মহিলার ভ্যানেটিব্যাগ ছিনতাইয়ের ঘটনা ঘটে। এ সময় ব্যবসায়ীরা ছিনতাইয়ের ঘটনার সঙ্গে জড়িত সুমি বেগম, মলি বেগম ও ফাতেমা আক্তারকে গ্রেপ্তার করে। এরপর তারা তিনজন পুলিশের কাছে বর্তমান ঠিকানা হিসেবে ধরাধরপুরের ফুল মিয়ার কলোনির বাসিন্দা বলে দাবি করে।

ঘটনাটি গণমাধ্যমে প্রকাশিত হওয়ার পর নজরুল ইসলাম ফুল মিয়া জানিয়েছেন, তার কোনো কলোনি নেই। ওই তিন নারী ছিনতাইকারী তার কোনো বাসার ভাড়াটে নয়। তিনি ওদের চিনেন না। ফুল মিয়া দাবি করেন, এলাকার তার বিরোধী একটি মহলের প্ররোচনায় মান সম্মানের হানি ঘটাতে মিথ্যা ঠিকানা দিয়েছে। এজন্য তিনি প্রশাসনসহ সাংবাদিকদের নারী অপরাধীদের বর্তমান আবাসস্থলের সঠিক স্থান তদন্তের মাধ্যমে খুজে বের করার দাবি জানান।

সিলেটের শুকরিয়া মার্কেট থেকে গ্রেপ্তার হওয়া তিন নারী ছিনতাইকারী ফুল মিয়ার কলোনির বাসিন্দা নয়। তারা ধরাধরপুর এলাকায়ও বসবাস করে না। অথচ গ্রেপ্তারের পর তারা পুলিশের কাছে ফুল মিয়ার বাসার বাসিন্দা বলে পরিচয় দিয়েছে।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

সংবাদ সম্মেলনে অভিযোগ : মন্দিরের জমি দখল নিতে পুরোহিতের বিরুদ্ধে ধর্ষণচেষ্টা মামলা

প্রভাবশালী এক আওয়ামী লীগ নেতার যোগসাজশে মন্দিরের জায়গা দখলের জন্য স্থানীয় কিছু লোক এসব ঘটনা …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open