বুধবার, ডিসেম্বর ২, ২০২০ : ৬:৩২ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

টিএসসির নারী লাঞ্ছনাকারীরা চিহ্নিত হয়েছে: স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী

সিলেটভিউজ টুয়েন্টিফোর ডটকম : স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল পহেলা বৈশাখে টিএসসি এলাকায় নারী লাঞ্ছনার ঘটনায় দুঃখ প্রকাশ করে বলেছেন, পহেলা বৈশাখে এতো বেশি মানুষের সমাগম হয়েছিল যে পুলিশ নিরাপত্তা দিতে হিমশিম খেয়েছে। এ সুযোগে কিছু দুর্বৃত্ত ঘটনাটি ঘটিয়েছে। তবে যারা এ ঘটনা ঘটিয়েছে তাদের চিহ্নিত করা হয়েছে।

জাতীয় সংসদে সোমবার সকালে প্রশ্নোত্তরকালে স্বতন্ত্র সংসদ তাহজীব আলম সিদ্দিকীর সম্পূরক প্রশ্নের জবাবে প্রতিমন্ত্রী এ কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, নারী লাঞ্ছনার ঘটনা অবশ্যই দুঃখজনক। সেদিনের ঘটনা আমরা পুরোপুরি বিশ্লেষণ, পর্যবেক্ষণ সবই করেছি। ঘটনার সঙ্গে জড়িতদের কয়েকজনকে আটক করা হয়েছে। যারা চিহ্নিত হয়েছে, এই অপকর্ম করেছে, তাদের সবাইকে আইনের আওতায় আনা হবে। ভবিষ্যতে যেন এ ধরনের ঘটনা না ঘাটে সেজন্য নজর  রেখেছি।

স্বতন্ত্র সদস্য মো. রুস্তম আলী ফরাজীর এক সম্পূরক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, মানব পাচারকারীদের চিহ্নিত করা হয়েছে। গোয়েন্দা সংস্থা পাচারকারী চক্র চিহ্নিত করেছে। ইতোমধ্যে কিছু পাচারকারী আটক করা হয়েছে। আমাদের আইন-শৃঙ্খলা বাহিনী অত্যন্ত সজাগ দৃষ্টি রেখেছে। আইন-শৃঙ্খলা বাহিনীর তৎপরতায় মানবপাচার অনেক কমে গেছে বলে সংসদকে জানান প্রতিমন্ত্রী।

অপর এক সম্পূরক প্রশ্নের জবাবে প্রতিমন্ত্রী বলেন, মানবপাচার বন্ধে আইন আছে এবং গুরুদণ্ডের ব্যবস্থাও আছে। আইন যথেষ্ট শক্তিশালী। মানবপাচার বন্ধে কোস্ট গার্ডসহ সব বাহিনী কাজ করে যাচ্ছে।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

বেতন স্কেল ১০ গ্রেডে উন্নীতকরণের দাবি প্রধান শিক্ষকদের

ডেস্ক রিপোর্ট :: দ্বিতীয় শ্রেণির গেজেটেড (নন-ক্যাডার) প্রশিক্ষণপ্রাপ্ত ও প্রশিক্ষণবিহীন উভয় প্রধান শিক্ষকদের প্রবেশ পদে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open