শনিবার, জুলাই ২৪, ২০২১ : ৪:৫৪ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

প্রধানমন্ত্রীকে ছদ্মবেশে বের হওয়ার আহ্বান রওশনের

সিলেটভিউজ টুয়েন্টিফোর ডটকম : প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রাতের অন্ধকারে বোরখা পড়ে হতদরিদ্র মানুষের জীবনদৃশ্য স্বচক্ষে দেখার আহ্বান জানিয়েছেন বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ। বুধবার জাতীয় সংসদ অধিবেশনের সমাপনি বক্তব্যে এ আহ্বান জানান বিরোধী নেতা।

রাজধানীর ঢাকার বিভিন্ন নিত্য-নৈমিত্তিক সমস্যার কথা তুলে ধরে প্রধানমন্ত্রীর প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, আপনি বোরখা পড়ে ছদ্মবেশে রাতের অন্ধকারে বের হন। আপনি বের হলে দেখতে পাবেন, তারা কিভাবে জীবন-ধারণ করে। তাহলে আপনার ধারণা হবে। আপনি সঠিকভাবে জনগণের চিত্র দেখতে পাবেন।

এ সময় সরকারদলীয় এক সাংসদ বিরোধী দলীয় নেতার উদ্দেশ্যে কিছু বললে তার প্রতি উত্তরে তিনি বলেন, না, না দেখতে হবে তো। স্বচক্ষে দেখা একটা জিনিস আর কারো কাছে শোনাটা আরেক জিনিস।

তার আগে বিরোধী নেতা বলেন, রাজধানীর মাতুয়াইলে গার্বেজ স্তুপে বস্তির শিশুদের বিভিন্ন জিনিস সংগ্রহ করতে গিয়ে সারা গাঁয়ে ঘাসহ বিভিন্ন রোগে আক্রান্ত হচ্ছে। যা আমি টেলিভিশনের খবরে দেখেছি। আরো আছে ঢাকা শহরে বস্তি। এসব বস্তিতে মাদক এবং অসামাজিক কর্মকাণ্ড হয়।

এ সময় রাস্তার পাশে ময়লা আবর্জনা, হাসপাতালের পরিত্যক্ত সুচ-সিরিঞ্জ বা রাস্তায় ময়লা আবর্জনা ফেলায় যানজট, ভেজাল খাদ্যসহ বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন তিনি।

এছাড়াও গত সোমবার গণভবনে প্রধানমন্ত্রীর ইফতার অনুষ্ঠানে যানজটের কারণে যেতে পারেননি তাও উল্লেখ করেন বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

আওয়ামী লীগের সম্মেলনে ট্র্যাফিক নির্দেশনা

আসন্ন আওয়ামী লীগের সম্মেলনে নিশ্ছিদ্র নিরাপত্তা দিতে আগামী শুক্রবার থেকে রোববার (২১-২৩ অক্টোবর) পর্যন্ত রাজধানীতে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open