সোমবার, অক্টোবর ১৮, ২০২১ : ১:৩৮ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

নতুন ব্যানার জিপি মিউজিক : আসছে ১৫ অ্যালবাম

সিলেটভিউজ বিনোদন ডেস্ক : আসছে ঈদ উপলক্ষে গানের অ্যালবাম নিয়ে ফিরছেন একঝাঁক কন্ঠ তারকা। সেইসাথে দেশের শীর্ষস্থানীয় ব্যান্ডগুলোও হাজির হচ্ছে শ্রোতাদের মন মাতানো দারুণ সব গানের আয়োজন নিয়ে। আর এই গানগুলো শুনতে পাওয়া যাবে গ্রামীণফোন মিউজিকে।

মোবাইল সেবাদানকারী প্রতিষ্ঠান গ্রামীণফোন সংগীত জগতে নিয়ে এল ‘জিপি মিউজিক’ নামে নতুন প্লাটফর্ম। মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর ওয়েস্টিন হোটেলে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে অনলাইনে সংগীত বিপণনের প্রতিষ্ঠানটি। সেখানে ঘোষণা দেয়া হয়, ‘জিপি মিউজিক’ এ থাকবে হাজারো বাংলা গান। গানের দামও হবে শ্রোতাদের হাতের নাগালে। সেখানে ৫ টাকায় মিলবে একটি গান। আর অ্যালবাম ডাউনলোড করতে খরচ পড়বে ৪০ টাকা।

সেই যাত্রায় ঈদকে সামনে রেখে উদ্বোধনী দিনে ‘জিপি মিউজিক’ প্রকাশ করেছে ১৫টি নতুন অ্যালবাম। এর আওতায় গ্রামীণফোন গ্রাহকরা সাইটে (music.grameenphone.com) গিয়ে পছন্দের গান ডাউনলোড করতে পারবেন। আরও জানানো হয়, অচিরেই গুগুল প্লে স্টোরে জিপি মিউজিকের একটি অ্যান্ড্রয়েড অ্যাপ আসছে।

জিপি মিউজিকের ঈদ এক্সক্লুসিভের মধ্যে রয়েছে– ‘আজম খান গোল্ডেন কালেকশনস’, আইয়ুব বাচ্চুর ‘জীবনের গল্প’, মাইলসের ‘প্রতিচ্ছবি’, মিলার ‘আনসেন্সরড’, তপুর ‘দেখা হবে বলে’, মেহরীনের ‘সেভেন’, আসিফ ইকবালের আয়োজনে মিশ্র এ্যালবাম ‘চলো অন্তহীন’ ও ‘আমি ছুঁয়ে দিলেই’, ফিডব্যাকের ‘এখন’, কনকচাঁপার ‘পদ্মপুকুর’, তৌসিফের ‘আয়োজন’, এনামুল করিম নির্ঝরের আয়োজনে ‘এক নির্ঝরের গান’, ‘শুভ্রদেব গোল্ডেন কালেকশনস’ এবং ‘আলাউদ্দিন আলী গোল্ডেন কালেকশনস’।

গ্রামীণফোনের এ উদ্যোগকে অভিনন্দন জানান সেখানে উপস্থিত শিল্পীরা। তাদের মধ্যে ব্যান্ড লিজেন্ড আইয়ুব বাচ্চু বলেন, ‘আমাদের যখন সঙ্গীতের সঙ্গে পরিচয় তখন ক্যাসেট বলে একটা শব্দ ছিল। আমরা এটাকে ফিতা বলতাম। একসময় ক্যাসেট হারিয়ে গেল, আসল ঝকঝকে সিডি। সিডির এই সময়ে এল পাইরেসি। অভিমান করে অনেকেই অ্যালবাম প্রকাশ করা ছেড়ে দিলেন। এমন সময় জিপি মিউজিক এসে অনেক শিল্পী ও সঙ্গীতকে বাঁচিয়ে দিলেন। সব শিল্পীদের পক্ষ থেকে এই উদ্যোগকে আমি অভিনন্দন জানাই। আশা করি এতে গানের সাথে সংশ্লিষ্ট সকলের স্বার্থ রক্ষা হবে।’

শিল্পীদের পাশাপাশি জিপি মিউজিকের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার ইয়াসির আজমান, ডিরেক্টর মার্কেটিং নেহাল আহমেদ, ডিরেক্টর প্রোডাক্টস হাসিবুল হক, হেড অব এক্সটার্নাল কমিউনিকেশনস সৈয়দ তালাত কামাল, ডেপুটি ডিরেক্টর মার্কেটিং সাজিদ রেজওয়ান মতিন ও হেড অব ভ্যাস এ্যান্ড ডিজিটাল সার্ভিসেস মোহাম্মাদ মুনতাসির হোসেন।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

আয়নাবাজি মুক্তি পাচ্ছে কানাডা-অস্ট্রেলিয়ায়

বিনোদন ডেস্ক ; অমিতাভ রেজা চৌধুরীর আলোচিত চলচ্চিত্র ‘আয়নাবাজি’ বাংলাদেশে মুক্তি পায় গেল ৩০ সেপ্টেম্বর। …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open