বৃহস্পতিবার, মার্চ ৪, ২০২১ : ৩:৫১ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

ঈদে তারকাদের ক্রিকেট উৎসব

সিলেটভিউজ বিনোদন ডেস্ক :  ঈদের সাত দিন শুধু নাটক -সিনেমার বিনোদন নয় । এবারের ঈদে তারকারও মেতে উঠেছেন ক্রিকেটের আনন্দে। চলচ্চিত্র ও নাটকের অভিনয়শিল্পী, মডেল , নির্মতা এবং জাতীয় দলেন বর্তমান ও সাবেক ক্রিকেটার নিয়ে প্রথম বারের মত আয়োজিত হল সেলিব্রেটি ক্রিকেট ফেস্টিভাল। ব্রেভার সেলিব্রেঠি ক্রিকেট ফেস্টিভাল-পাওয়ারড বাই বাংলালিংক প্রচারিত হবে গাজী টিভি তে ঈদের দিন থেকে ধারাবাকিভাবে ৭ম দিন পর্যন্ত। সেলিব্রেটি ক্রিকেট ফেস্টিভাল ঈদের দিন থেকে ৩য় দিন পর্যন্ত প্রচারিত হবে দুপুর ৩টা থেকে CCF (15)৫টা পর্যন্ত এবং ঈদের ৪র্থ দিন থেকে ৭ম দিন পর্যন্ত বাংলাদেশ ও সাউথ আফ্রিকার টেস্ট ম্যাচ এর শেষে প্রচারিত হবে। সেলিব্রেটি ফেস্টিভাল এর টাইটল পৃষ্ঠপোষকতা করেছে বেভার এবং পাওয়ারড বাই পৃষ্ঠপোষকতায় আছে বাংলালিংক।
সেলিব্রেটিদের শৈল্পিক জাদু এবং ক্রিকেটের অনুরাগ একত্রে আয়োজন করা হয়েঠে “ব্রেভার সেলিব্রেঠি ক্রিকেট ফেস্টিভাল-পাওয়ারড বাই বাংলালিংক”। এই ফেস্টেভাল এর মধ্যে দিয়ে এক ঝাক তারকার মেলা হয় ক্রিকেট উৎসব এ। সেইসাথে ক্রেকেট সেলিব্রেটি ও টেলিভিশন সেলিব্রেটিদের মধ্যে সেতুবন্ধন করা হয় এই ফেস্টিভাল এর মধ্যে দিয়ে।
টুর্নামেন্টে তারকাদের ছয়টি দলে দেখা যাবে। দলগুলো হল বাংলালিংক পপকর্নলাইব স্ট্রাইকার্স, ধনিচিত্রের হুংকার, সিমফোনি অরেঞ্জ রকার্স, দীপ্ত টিভি ইউ সি এফ ওয়ারিওরস, কাজী এন্ড কাজী টেলিহোম টাইটান্স, টিম ভিশন। সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচ খেলার জন্য দল গুলোকে অতিক্রম করতে হয়েছে পনেরোটি রাউন্ড রবিন লীগ ম্যাচ। কখনো চার-ছয়-আউট কিংবা নো-বল, ডট-বল কে জিতবে, কে হারবে। সেমিফাইনাল ও ফাইনালে একে অপরের মধ্যে দেখা যাবে তীব্র প্রতিযোগীতা, সেই সাথে বলে– বলে , অভারে -অভরে টান টান উত্তেজনা। এই উত্তেজনার পাশাপাশি ক্রিকেট খেলাকে ঘিরে সবার এক সাথে এই মিলন মেলা উৎসবে পরিণত হয়।
সেলিব্রটি ক্রিকেট ফেস্টিভাল এর জন্য থিম সং “বাঘবাজি” এর সুর ও সংগীত আয়োজন করেছেন চিরকুট ব্যান্ড। টুর্ণমেন্ট থিম সংটি সরাসরি পরিবেশনও করেন চিরকুট ব্যান্ড। উপস্থিত তারকারা এই সময় শুভেচ্ছা জানায় চিরকুট ব্যান্ডকে। ইভান শাহরিয়ার সোহাগ এর কোরিওগ্রাফিতে তার দল “বাঘবাজি” গানটিতে নিত্য পরিবেশন করেন। এছাড়া চিত্রনায়ক অমর সানি, রিয়াজ, চিত্র অভিনেত্রী মাহিয়া মাহি, সম্পা রেজা, জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মরতুজা প্রমুখ এর উপস্থিতি সেলিব্রেটি ক্রিকেট ফেস্টিভাল এর চমক আরও বাড়িয়ে তুলে।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

আয়নাবাজি মুক্তি পাচ্ছে কানাডা-অস্ট্রেলিয়ায়

বিনোদন ডেস্ক ; অমিতাভ রেজা চৌধুরীর আলোচিত চলচ্চিত্র ‘আয়নাবাজি’ বাংলাদেশে মুক্তি পায় গেল ৩০ সেপ্টেম্বর। …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open