শনিবার, নভেম্বর ২৮, ২০২০ : ৭:১৩ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

ঢাকায় অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে প্রাণ হারালেন সিলেটের সাইদুর

রাজধানী ঢাকা শহরে অজ্ঞানপার্টির খপ্পরে পরে সিলেট এমসি কলেজের এক মেধাবী ছাত্রের মৃত্যু হয়েছে। নিহত সাইদুর রহমান (২৫ ) সুনামগঞ্জ জেলার শাল্লা উপজেলার শহদেব পাশা গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে।

সাইদুর যুগান্তর সিলেট জেলা স্বজন সমাবেশের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক ও সিলেট এমসি কলেজের গণিত বিভাগের মেধাবী ছাত্র ছিলেন। মঙ্গলবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তাঁর মৃত্যু হয়।

নিহতের পরিবার সূত্র জানায়, এক্সিম ব্যাংকে চাকরির জন্য পরীক্ষা দিতে গত শুক্রবার ঢাকায় যান সাইদুর। মঙ্গলবার সন্ধ্যায় ফার্মগেইট এলাকায় অজ্ঞানপার্টির সদস্যরা তাঁর মুখে স্প্রে জাতিয় কিছু একটা মেরে পালিয়ে যায়।

এ সময় মাথা ঘুরতে ঘুরতে রাস্তার পাশে পরে যান সাইদুর। সাথে সাথে পিছন থেকে একটি দ্রুত গতির বাস তাঁকে চাপা দেয়। এরপর তেজগাঁও থানা পুলিশ এসে রক্তাক্ত সাইদুরকে উদ্ধার করে নিয়ে যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানে একটু জ্ঞান ফিরলে পুলিশ সাইদুরের পরিচয় জানতে চায়।

এ সময় সাইদুর কথা বলার ক্ষমতাই হারিয়ে ফেলেন। অবশ্য একটি কাগজে তাঁর ভাই লুৎফুর রহমান মোবাইল ফোন নম্বর লিখে দেন তিনি। এর কিছুক্ষণ পরই থেমে যায় তাঁর জীবনের চাকা। সাথে সাথে পুলিশ সাইদুরের ভাই লুৎফুর রহমানকে বিষয়টি অবগত করে।

লুৎফুর রহমান খবর পেয়ে সিলেট থেকে ছুটে যান ঢাকা মেডিকেলে। তিনি তাঁর ভাইকে নিয়ে গতকাল বুধাবার ভোররাতে নিজ গ্রামের বাড়িতে পৌছেন। গতকাল দুপুরেই সাইদুরের জানাযার নামায শেষে পারিবারিক কবরস্থানে তাঁর দাফন সম্পন্ন করা হয়েছে।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

সিলেটে আদালতপাড়া থেকে আসামির পলায়ন নিয়ে তোলপাড়

দুই শ’ পিস ইয়াবাসহ গত মঙ্গলবার র‌্যাব-৯ এর একটি দল আটক করেছিল তাকে। এরপর থানায় …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open