সোমবার, মে ১৭, ২০২১ : ১:১৩ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

ভূমিসন্তান বাংলাদেশ’র প্রতীকি ঔষধিস্নান কর্মসূচি শুক্রবার

বিশ্ব পরিবেশ দিবস ২০১৫ উপলক্ষে পরিবেশ বিষয়ক সংগঠন ‘ভূমিসন্তান বাংলাদেশ’ এক ‘প্রতীকি ঔষধিস্নান’র আয়োজন করেছে। শুক্রবার (৫ জুন) সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে বিকাল সাড়ে ৩টায় শহীদ মিনার প্রাঙ্গণে সিলেটের বিভিন্ন পরিবেশবাদী সংগঠন ও পরিবেশপ্রেমীদের উপস্থিতিতে এই ঔষধিস্নান কর্মসূচি পালন করা হবে।

এই কর্মসূচিতে পরিবেশের প্রতি বন ও পরিবেশ মন্ত্রণালয় সংশ্লিষ্ট সরকারি কর্তাব্যক্তিদের বোধোদয়ের প্রত্যাশায় সর্বোচ্চ কর্তাব্যক্তির প্রতিকৃতিকে ‘প্রতীকি ঔষধিস্নান’ করানো হবে।

‘ভূমিসন্তান বাংলাদেশ’ মনে করে, বিশ্বব্যাপী পরিবেশ বিপর্যয় প্রতিনিয়তই মানবসভ্যতাকে ধ্বংসের মুখে ঠেলে দিচ্ছে। আর এই ধ্বংসের জন্য কেবল সাধারণ মানুষের অজ্ঞতা নয়, বড় পরিসরে দায়ি সরকার ও পরিবেশ সংক্রান্ত সরকারি কর্তাব্যক্তিদের উদাসীনতা ও অজ্ঞতা।

প্রেস বিজ্ঞপ্তিতে ‘ভূমিসন্তান বাংলাদেশ’র সমন্বয়ক আশরাফুল কবীর, নিজেদের বেঁচে থাকার স্বার্থে বিশ্ব পরিবেশ দিবসে পরিবেশের জন্য সবার ভালোবাসাকে উজ্জীবিত করার আহবান জানান। সেই সাথে পরিবেশপ্রেমী সবার উদ্দেশ্যে ভূমিসন্তান বাংলাদেশ’র প্রতীকি ঔষধিস্নান কর্মসূচিতে অংশগ্রহণের আহবান জানিয়েছেন।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

বিশ্বনাথে ধর্ষণের অভিযোগে ইউপি মেম্বার গ্রেফতার

সিলেটের বিশ্বনাথে বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ করার অভিযোগে উপজেলার দৌলতপুর ইউপির ১নং ওয়ার্ডে মেম্বার …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open