শুক্রবার, এপ্রিল ১৬, ২০২১ : ৫:১৫ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

যশোরে ধর্ষনের ঘটনা ভিডিও ধারন: গৃহবধু অপমানের যন্ত্রনায় আত্মহত্যা

যশোরের চৌগাছায় এক ঋষি গৃহবধুকে প্রতারনার ফাঁদে ফেলে ধর্ষন করে মোবাইলে ভিডিও করে রাথে প্রতারক ধর্ষক। ধর্ষনের ওই দৃশ্য বিভিন্ন কম্পিউটারের দোকান সহ ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার  ঘটনা জানাজানি হলে লজ্জা আর অপমানের যন্ত্রনা সইতে না পেরে গতরাতে আত্মহত্যার পথ বেছে নিতে বাধ্য হয়েছেন ধর্ষনের শিকার ওই গৃহবধু। ঘটনাটি ঘটেছে চৌগাছা পৌর এলাকার মাছবাজার সংলগ্ন ঋষিপাড়া মহল্লায়। এ ঘটনায় নিহতের পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। এলাকাবাসি মানুষরপি ওই নরপশুর শাস্তির দাবি জানিয়েছেন।
সূত্র জানায়, চৌগাছা পৌর এলাকার মাছ বাজার এলাকার ঋষিপাড়া মহল্লার বাসিন্দা রাজন কুমার (২৫)। বাজারে কুলির কাজ করে মূলত তার জীবিকা নির্বাহ। তার স্ত্রী ববিতা রানী (২০) স্থানীয় কুঠিপাড়া মডেল প্রাইমারী স্কুলে ঝাড়ুদারের কাজ করে। সংসার জীবনে তারা এক সন্তানের পিতা মাতা। একমাত্র সন্তান সঞ্জয় তার বয়স ৪ বছর।
ববিতা রানী সংসারের কাজের পাশাপাশি স্কুলে ঝাড়ু দারের কাজ প্রতিদিনই শেষ করে যথা সময়ে বাড়িতে ফিরে আসে।
এলাকাবাসি জানান, গরীব অসোহয়ের সুযোগ নিয়ে ববিতা রানীর পিছু নেই পৌর এলাকার কারিগরপাড়া মহল¬ার বাসিন্দা জামাত আলীর ছেলে রানা (২৫)। সে বিভিন্ন সময়ে ববিতাকে প্রেমের প্রস্তাব দিয়ে ব্যর্থ হয়ে তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে তার কাছে যেতে সক্ষম হয়। এক পর্যায়ে রানা ওই এক সন্তানের জননীর সাথে দৈহিক সম্পর্কে মিলিত হয়।
নিহতের পরিবার ও এলাকাবাসি জানায়, সম্প্রতি রানা ও ববিতা প্রাইমারী স্কুলের একটি পরিত্যাক্ত ঘরে দৈহিক সম্পর্কে মিলিত হয়। সুচতুর রানা এই সম্পর্কের কার্যকলাপ তার মোবাইলে ভিডিও ধারন করে।পরবর্তীতে সে এই ভিডিও বিভিন্ন কম্পিউটার ও ইন্টারনেটে ছড়িয়ে দেয়। এ ঘটনা এলাকায় ব্যাপক প্রচার হলে লজ্জা আর অপমানের জ্বালা সহ্য করতে না পেরে সহজ সরল ববিতা রানী গতরাতে নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। আত্মহত্যার খবরে এই ঘটনার নায়ক রানা পলাতক রয়েছে বলে একাধিক সূত্র জানিয়েছে। তার ব্যবহারের ০১৭২৬-৯৩৩১৩০ নম্বর মোবাইল ফোন বন্ধ রয়েছে, এমনকি চৌগাছা বড় বাজারে রানার নিজের ব্যবস্যা প্রতিষ্ঠান সেই থেকে বন্ধ। এ দিন থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। ময়না তদন্ত শেষে কুঠিপাড়া শশ্মানে তাকে দাহ করা হয়েছে। এ ঘটনায় এলাকায় ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে। এলকাবাসি এ ঘটনায় জড়িত সকলের স্বাস্তির দাবি জনিয়েছেন। 
এ ব্যাপারে চৌগাছা থানার সেকেন্ড অফিসার শরিফুল ইসলাম শরিফের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, থানায় একটি আত্মহত্যা মামলা হয়েছে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমরাও এই আত্মহত্যর ঘটনায় নানা গুঞ্জন শুনছি। তদন্ত চলছে প্রমান পেলে অপরাধির বিরদ্ধে অবশ্যই আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

ব্রিটিশ ভিসা সেন্টার নিয়ে সিলেটে যা বললেন রুশনারা আলী

সংক্ষিপ্ত সফরে সিলেটে অবস্থান করছেন ব্রিটিশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ বিষয়ক বাণিজ্যদূত ও ব্রিটিশ পার্লামেন্টের এমপি রুশনারা …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open