সোমবার, মার্চ ৮, ২০২১ : ৬:০১ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

সন্ধ্যাবাজারের পাপরাজ্যে পুলিশের অভিযান : আটক ১

 অবশেষে নগরীর আলোচিত পাপরাজ্য বন্দর বাজারস্থ সন্ধ্যাবাজারে অভিযান চালিয়েছে পুলিশ। বৃহস্পতিবার বেলা ২টার দিকেএ অভিযান চালায় পুলিশ। এসময় যৌন উত্তেজনাকর ট্যাবলেট, কনডম ও এসপ্রেসহ নানা সরঞ্জাম উদ্ধার করা হয়। ঘটনাস্থল থেকে রাজু আহমদ (৩০) নামের এক যুবককে আটক করা হয়। তবে পাপরাজ্যের গডফদার আলা উদ্দিন আলোকে আতœসর্মপনের জন্য ৩০ মিনিট সময় দেওয়া হলেও সে পুলিশের কাছে আতœসর্মপন করেনি। এ ঘটনায় আলা উদ্দিন আলোকে প্রধান আসামী করে কতোয়ালী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন থানার অফিসার্স ইনচার্জ সোহেল আহমদ।

পুলিশ ও ব্যবসায়ী সুত্রে জানা যায়, বন্দর বাজারের সন্ধ্যা বাজারে আলা উদ্দিন আলোর নেতৃত্তে গড়ে উঠে বিশাল পাপরাজ্যের আস্তানা। সেখানে মদ, জোয়া, ফেন্সিডিল, ইয়াবা ও দেহ ব্যবসাসহ নানা অপরাধ সংঘটিত হয়ে থাকে প্রতিনিয়ত। সন্ধ্যা বাজারে রয়েছে আল উদ্দিন আলোর একদল সন্ত্রাসী বাহিনী। তারা নগরীর বিভিন্ন স্থানে ছিনতাই ও নানা অপরাধ চালিয়ে যাচ্ছে। স্থানীয় ব্যবসায়ী বার বার তার অনৈতিক কার্মকান্ডের বিরুদ্ধে প্রতিবাদ করলেও কোন সুফল পান নি। বরং ব্যবসায়ীরা এর প্রতিবাদ করায় নানা ভাবে হয়রানীর শিকার হতেন।

বৃহস্পতিবার পুলিশী অভিযান কালে দেখা যায়, সন্ধ্যা বাজারের ভিতরে রয়েছে এক বিশাল রাজ্য। ৪৫-থেকে ৫০টি দোকান কোটায় গড়ে তোলেছে এক অভয়ারন্য নিরাপদ আস্তানা। প্রতিটি রুমে রুমে রয়েছে বাথরুমও। রয়েছে নিজস্ব নিরাপত্তা বাহিনী। আলোর বাহিনী ও ক্রেতা ছাড়া কেউ সহজেই ভিতরে প্রবেশের প্রশ্নই আসে না। শফিক নামের এক ব্যবসায়ী জানান, সেখানে মানুষকে কেটে টুকরা টুকরা করলেও কেউ সংবাদ পাবে না।

তাছাড়া সেখানে প্রতিনিয়ত মানুষকে জিম্মিকরে মুক্তিপন আদায় করা হয়। কারণ আলোর হাত রয়েছে অনেক লম্বা। পুলিশ প্রশাসন তারা কথায় চলে। তিনি বলেন বৃহস্পতিবারের অভিযান আমাকে হতবাক করে তোলেছে। কারণ অতীতে সেখানে এরকম কোন অভিযান হয়নি।

অভিযানে নেতৃত্ত্বদেন উপ-পুলিশ কমিশনার (উত্তর) ফয়সল আহমদ’। এব্যাপারে কতোয়ালী থানার অফিসার্স ইনচার্জ সোহেল আহমদ জানান, এঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এতে আসামী করা হয়েছে আলা উদ্দিন আলোকে। তবে সন্ধ্যাবাজারে যাতে আরা কোন অপরাধী আস্তানা করতে না পারে, সে ব্যাপারে পুলিশী অভিযান অব্যাহত থাকবে।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

সিলেটে আদালতপাড়া থেকে আসামির পলায়ন নিয়ে তোলপাড়

দুই শ’ পিস ইয়াবাসহ গত মঙ্গলবার র‌্যাব-৯ এর একটি দল আটক করেছিল তাকে। এরপর থানায় …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open