সোমবার, মার্চ ৮, ২০২১ : ৯:০৬ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

দেহব্যবসায় ধরা পড়লেন অভিনেত্রী

পতিতাবৃত্তি করতে গিয়ে ফাইভ স্টার হোটেলে পুলিশের হাতে গ্রেপ্তার হলেন তেলেগু ও বলিউডের একাধিক ছবিতে অভিনয় করা এক সুন্দরী অভিনেত্রী।

আপত্তিকর অবস্থায় তেলেগু ও হিন্দি ছবির অন্যতম অভিনেত্রীকে গোয়া শহরের একটি ফাইভ স্টার হোটেল থেকে আটক করে পুলিশ। তবে তার নিরাপত্তা ও ক্যারিয়ারের অজুহাতে এখন পর্যন্ত তার নাম প্রকাশ করেনি গোয়া পুলিশ।

গোয়া শহরের একটি অভিজাত হোটেলে দেহ ব্যবসা চলে, এমন গোপন খবরের ভিত্তিতে গোয়া পুলিশ সেখানে হানা দেয়। কথা মত সত্যি সত্যিই সেখানে রেইড দিয়ে দেহ ব্যবসার খোঁজ পায় গোয়া পুলিশ। আর হাতেনাতে গ্রেপ্তার করেন নাম গোপন রাখা ওই তেলেগু-বলিউড অভিনেত্রীর।

পুলিশ জানায়, আমরা আগেই খবর পেয়েছিলাম অভিজাত ওই হোটেলটিতে দেহ ব্যবসা চলছে। সাধারণত সেখানে বনেদি পরিবারের ছেলে মেয়েরাই আনন্দ ফুর্তি করতে আসে। কিন্তু সেখানে একজন নামকরা অভিনেত্রীও থাকতে পারেন তা আমাদের ধারণা ছিলো না। ফাইভস্টার হোটেলটিতে গ্রেপ্তার করা ওই অভিনেত্রীর নামধাম আমরা আপাতত গোপন রাখছি।

জানা গেছে, ওই অভিনেত্রীর সাথে আরেকজন ৩০ বছর বয়সী আয়েশা সৈয়দ নামের এক নারীকেও গ্রেপ্তার করা হয়েছে। ওই নারীই আসলে ওই রাজ্যের বনেদি কাস্টমারদের কাছে বিভিন্ন অভিজাত হোটেলে মডেল, অভিনেত্রীদের সাপ্লাই করেন। গোয়ার ফাইভস্টার হোটেলটিতেও ওই অভিনেত্রীর সাথে অভিসারে ছিলেন রাজ্যের হাইপ্রোফাইল কোনো ব্যক্তি, কিন্তু পুলিশের আগমন টের পেয়ে সেই ব্যক্তিটি হোটেল ছেড়ে পালিয়ে যান।

উল্লেখ্য, ক’দিন আগে সীতা বসু নামে অন্য আরেকজন তেলেগু অভিনেত্রী দেহ ব্যবসার জন্য গ্রেপ্তার হয়েছিলেন।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

আয়নাবাজি মুক্তি পাচ্ছে কানাডা-অস্ট্রেলিয়ায়

বিনোদন ডেস্ক ; অমিতাভ রেজা চৌধুরীর আলোচিত চলচ্চিত্র ‘আয়নাবাজি’ বাংলাদেশে মুক্তি পায় গেল ৩০ সেপ্টেম্বর। …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open