মঙ্গলবার, ডিসেম্বর ১, ২০২০ : ৫:১১ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

জগন্নাথপুরে স্বামীকে আবাসিক হোটেলে বেঁধে স্ত্রীকে ধর্ষণ, গ্রেফতার ১

জগন্নাথপুর পৌর শহরে একটি আবাসিক হোটেলে স্বামীকে বেঁধে স্ত্রীকে (২৫) এক বখাটে ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে বৃহস্পতিবার থানায় একটি মামলা দায়ের ও পুলিশ হোটেল ম্যানেজারকে গ্রেফতার করেছে।

মামলার বিবরণে জানা যায়, দিরাই উপজেলার জগদল ইউনিয়নের জগদল (নারাইনকুড়ি) গ্রামের কবির মিয়া তার স্ত্রীকে নিয়ে গত বুধবার রাত ৯টায় রাত্রীযাপনের জন্য সানলাইট আবাসিক হোটেলের একটি রুম ভাড়া নেন। রাত ১১টার দিকে পৌরএলাকার ইকড়ছই গ্রামের তাজউল্লার ছেলে বখাটে সেলন মিয়ার (ভান্ডারী) নেতৃত্বে ৩/৪ জন অজ্ঞাত যুবক রুমে প্রবেশ করে অস্ত্রের মুখে মহিলার স্বামীকে বেঁধে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। এরপর অজ্ঞাত যুবকরা পালাক্রমে ধর্ষণের চেষ্টা চালাতে গেলে মহিলা হোটেলের ছাদ থেকে নিচে লাফ দেন।

এ সময় তিনি গুরুতর আহত হন। তাকে জগন্নাথপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ঘটনাস্থল পরিদর্শনকারী এস, আই কবির জানান, অভিযোগের প্রেক্ষিতে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় হোটেল ম্যানেজার জগন্নাথপুর গ্রামের খোয়াজ আলীর ছেলে রাকিব উল্লাহ(৩২) কে গ্রেফতার করা হয়েছে।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, ধর্ষিতা নারীর স্বামী বাদী হয়ে থানায় মামলা করলে ওই হোটেলের ব্যবস্থাপক রাকিব আলীসহ অজ্ঞাত আরো কয়েকজনের বিরুদ্ধে মামলা করেছেন। পুলিশ রাকিবকে গ্রেপ্তার করেছে। অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

বিশ্বনাথে ধর্ষণের অভিযোগে ইউপি মেম্বার গ্রেফতার

সিলেটের বিশ্বনাথে বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ করার অভিযোগে উপজেলার দৌলতপুর ইউপির ১নং ওয়ার্ডে মেম্বার …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open