শনিবার, ফেব্রুয়ারী ২৭, ২০২১ : ৭:০৫ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগ নেতা অপু-যুক্তরাষ্ট্র যাত্রা

সিলেটভিউজ টুয়েন্টিফোর ডটকম : বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগ নেতা নির্যাতিত রেজাউল আলম অপুর যুক্তরাষ্ট্র যাত্রা উপলক্ষে বৃহস্পতিবার বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে ঐক্যবদ্ধ ছাত্রলীগের পক্ষ থেকে তাঁকে উষ্ণ সংবর্ধনা প্রদান করা হয়েছে। অনুষ্ঠানে আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিকলীগ, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট সহ আওয়ামী সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এমনিক বহুধাবিভক্ত ছাত্রলীগ নেতারা অপুর বিদায়ের প্রাক্কালে একত্রিত হওয়ায় সভায় বক্তারা সংবর্ধিত রেজাউল আলম অপুকে ক্যারিশমেটিক ছাত্রনেতা হিসেবে অভিহিত করেন। সভায় বক্তারা অপুর প্রবাস জীবন সফল, সার্থক এবং তার সুস্বাস্থ্য কামনা করেন।

বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগ নেতা রফিকুল হক চৌধুরীর সভাপতিত্বে এবং ছাত্রনেতা আমান উদ্দিন ও ইকবাল হোসেন তারেকের যৌথ পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান বলেন, আওয়ামী লীগের ভ্যানগার্ড হচ্ছে ছাত্রলীগ।
ঐতিহাসিক সকল আন্দোলনে ছাত্রলীগের অগ্রণী ভূমিকা রয়েছে। তিনি বলেন, রেজাউল আলম অপু ছাত্রলীগের পরিচ্ছন্ন ও নিবেদিত কর্মী। এজন্য অপুকে যুক্তরাষ্ট্র গমনের প্রাক্কালে ছাত্রলীগ সংবর্ধনা প্রদান করে তার কর্মের যথাযথ মূল্যায়ন করেছে। তিনি বলেন, বিয়ানীবাজারে ছাত্রলীগের ৩ ইউনিটের কমিটি আগামী সেপ্টেম্বরের মধ্যে গঠন করা হবে। এজন্য তিনি ছাত্রলীগ নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিয়ানীবাজার উপজেলা আ’লীগের সভাপতি হাজি আব্দুল হাছিব মনিয়া, সহ সভাপতি আব্দুল আহাদ কলা মিয়া ও আলহাজ মো। নাজিম উদ্দিন, সাধারণ সম্পাদক আতাউর রহমান খান, প্রচার সম্পাদক হারুনুর রশীদ দিপু, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আব্দুল জলিল চৌধুরী বাবর, শিক্ষামন্ত্রীর এপিএস দেওয়ান মাকসুদুল আউয়াল, বিয়ানীবাজার পৌর আ’লীগের সাধারণ সম্পাদক এবাদ আহমদ, কেন্দ্রীয় যুবলীগের সদস্য এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন, আ’লীগ নেতা গৌছ উদ্দিন খান, উপজেলা যুবলীগের আহ্বায়ক আব্দুল কুদ্দুছ টিটু, যুগ্ম আহ্বায়ক ছফর উদ্দিন লোদী ও জুবের আহমদ, সিলেট জেলা যুবলীগ নেতা এমদাদ রহমান, জেলা ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার আলম সামাদ, সাবেক ছাত্রনেতা রুমেল সিরাজ, সংবর্ধিত অতিথি রেজাউল আলম অপু।

বিয়ানীবাজার পৌর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদির বক্তব্য রাখেন ছাত্রলীগ নেতা তোফায়েল আহমদ, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সদস্য কেএইচ সুমন, ছাত্রলীগ নেতা তোফায়েল আহমদ, ছড়াকার পলাশ আফজাল, ছিদ্দিকুর রহমান তানু, সাইদুল ইসলাম, তাজুল ইসলাম চৌধুরী, জামিল আহমদ, সাহাব উদ্দিন, জাকির আহমদ, হাসান রেজা, মিজানুর রহমান লিটন, ছিদ্দিক আহমদ প্রমুখ।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

সিলেটে আদালতপাড়া থেকে আসামির পলায়ন নিয়ে তোলপাড়

দুই শ’ পিস ইয়াবাসহ গত মঙ্গলবার র‌্যাব-৯ এর একটি দল আটক করেছিল তাকে। এরপর থানায় …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open