শনিবার, নভেম্বর ২৮, ২০২০ : ৪:৩১ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

মোদির হাতে যা যা তুলে দিবেন হাসিনা

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরকালে বিরল সম্মান প্রদর্শনের পাশাপাশি বেশ কিছু উপহারও তার হাতে তুলে দিবেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সরকারের সংশ্লিষ্ট দায়িত্বশীল একাধিক সূত্র জানিয়েছে, ইতোমধ্যে মোদি ও তার মায়ের জন্য নানা রকমের উপহার ক্রয় করা হয়েছে। এর মধ্যে মোদির জন্য পাঞ্জাবি ধুতিসহ নানা রকমের পেইনটিংও রয়েছে। সেই সাথে মোদির মা হীরাবেনকে বাংলাদেশের পক্ষ থেকে শাড়ি উপহার দেয়া হবে। ঢাকা সফরকালে মোদির হাতে এই উপহার তুলে দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সূত্র জানায়, ৭ জুন বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ঢাকা বিশ্ববিদ্যালয় ও ভারতীয় হাইকমিশনের যৌথ উদ্যোগে এক অনুষ্ঠানে হিন্দিতে ভাষণ দেবেন নরেন্দ্র মোদি। তার এই ভাষণ তাৎক্ষণিক ট্রান্সলেটের মাধ্যমে শ্রোতারা বাংলা ও ইংরেজিতে শুনতে পারবেন। এর জন্য শ্রোতাদের হেডফোন সরবরাহ করা হবে।

মোদি অত্যন্ত মায়ের ভক্ত একজন মানুষ। তাই মোদির মাতৃভক্তের বিষয়টি এড়ায়নি বাংলাদেশের। আর এজন্য তার মাকে উপহার হিসেবে কেনা হয়েছে শাড়ি। সেই সাথে মোদির জন্যও পাঞ্জাবি ধুতিসহ নানা রকমের পেইনটিং উপহার দেয়া হচ্ছে।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

ব্রিটিশ ভিসা সেন্টার নিয়ে সিলেটে যা বললেন রুশনারা আলী

সংক্ষিপ্ত সফরে সিলেটে অবস্থান করছেন ব্রিটিশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ বিষয়ক বাণিজ্যদূত ও ব্রিটিশ পার্লামেন্টের এমপি রুশনারা …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open