শনিবার, মার্চ ৬, ২০২১ : ১০:৩০ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

ক্লাস নাইনের প্রেমের স্মৃতি কাঁদালো মাহিকে

অনেক প্রেম আমার জীবনে আসলেও আমি আজ আমার প্রথম প্রেমের কথা বলতে চাই। যেটা আজও ভুলিনি। তখন আমি উত্তরা হাইস্কুলের নবম শ্রেনীর ছাত্রী। আমি কোচিং সেন্টারের এক শিক্ষকের প্রেমে পড়ি। তাকে সামনে দেখলেই আমার অন্যরকম এক অনুভুতি কাজ করতো। এক ভালোবাসা দিবসের দিনে সকলকে নিয়ে ক্লাসরুমে আড্ডা দিচ্ছিলেন তিনি। তখন সকলের নিকট তিনি জানতে চাইলেন সকলের ভালোবাসার কথা। আমি সোজা বলে দিলাম, আমি আপনাকে ভালোবাসি। এরপর তো বাসা গিয়ে দারুণ ভয় মনে কাজ করতে থাকলো। কারণ তিনি আমার আম্মুর মোবাইলে ফোন দিয়েছিলেন। আর আমার আম্মু অনেক শাসনে রাখতেন আমাকে।

পরে তিনি আমাকে ফোনে বললেন রাতে ফোন দিবেন। সারারাত কথা হলো আমাদের। ভোরে তিনি বললেন, মাহি আই লাভ ইউ। এই রাতের কথা না শুধু তিন বছরের মতো সময় কেটেছিল আমাদের। এরপর সম্পর্কটা নানা কারণে টিকে না থাকলেও মনে আছে সেইসব স্মৃতি।

প্রেমের এ গল্পটা ঢালিউডের শীর্ষ নায়িকা মাহির। মাহি নিজেই নিজের এ প্রথম প্রেমের গল্প শোনালেন ৪ জুন রাত ১১টায় ‘রেডিও আমার’-এর জনপ্রিয় অনুষ্ঠান ‘আমার ভালোবাসা’তে।

গল্পটা এখন অন্যরকম। মাহি এখন সারাদেশের মানুষের কাছে জনপ্রিয় মুখ। তারকা হয়ে যাওয়ার আগে সেই প্রথম প্রেমিক স্কুল শিক্ষকের প্রতি মাহির প্রেম এখনো আছে। বিয়ে করেছেন সেই শিক্ষক। কিন্তু মাহির মন থেকে মোছেনি সেই শিক্ষকের দূরে সরে যাওয়া আর অবহেলার কথা। অনুষ্ঠানে প্রথম প্রেমের এ স্মৃতি রোমন্থন করতে গিয়ে কেঁদে ফেলেন মাহি।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

আয়নাবাজি মুক্তি পাচ্ছে কানাডা-অস্ট্রেলিয়ায়

বিনোদন ডেস্ক ; অমিতাভ রেজা চৌধুরীর আলোচিত চলচ্চিত্র ‘আয়নাবাজি’ বাংলাদেশে মুক্তি পায় গেল ৩০ সেপ্টেম্বর। …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open