শুক্রবার, নভেম্বর ২৭, ২০২০ : ১১:৪১ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

হবিগঞ্জ-ঢাকা রোডে অনির্দিষ্টকালের বাস ধর্মঘট

সিলেটভিউজ টুয়েন্টিফোর ডটকম : ঢাকার সায়েদাবাদে হবিগঞ্জের দিগন্ত পরিবহণের চালককে মারপিট ও লাঞ্ছিত করার প্রতিবাদে শনিবার সকাল থেকে অনির্দিষ্টকালের ধর্মঘটের ডাক দিয়েছে হবিগঞ্জ-ঢাকা রোডের পরিবহণ মালিক শ্রমিক নেতৃবৃন্দ। শুক্রবার রাতে জেলা সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়নের কার্যালয়ে এক জরুরি সভায় হবিগঞ্জ-ঢাকা রোডের মালিক ও শ্রমিক নেতৃবৃন্দ এ সিদ্ধান্ত নেন। দিগন্ত এক্সপ্রেস পরিবহণের মালিক মিয়া মো. ইলিয়াছ জানান, শুক্রবার দুপুর ১২টার দিকে সায়েদাবাদের রানা কাউন্টারের মালিক রানা তুচ্ছ বিষয় নিয়ে দিগন্ত এক্সপ্রেসের চালক হিরা মিয়াকে লাঞ্ছিত করেন। হিরা মিয়া এর প্রতিবাদ করায় উত্তেজিত রানা কয়েকজন লোক নিয়ে তাকে মারপিট করেছে। এতে হিরা আঘাতপ্রাপ্ত হয়। পরবর্তীতে তাকে চিকিৎসা প্রদান করা হয়। হিরাকে মারপিট ও লাঞ্ছিত করার ঘটনার সংবাদ পরিবহণ মালিক শ্রমিকদের মধ্যে জানাজানি হলে তীব্র ক্ষোভ সৃষ্টি হয় ও প্রতিবাদের ঝড় উঠে। এ ঘটনার প্রতিবাদে হবিগঞ্জ জেলা সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়ন এক জরুরি সভা শেষে এই ধর্মঘটের ডাক দেয়।
সভাটি জেলা সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি কাজী মলাই মিয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. সজিব আলীর পরিচালনায় অনুষ্ঠিত হয়। শনিবার হবিগঞ্জ থেকে ঢাকায় কোনো বাস ছেড়ে যায়নি। এতে করে হবিগঞ্জ থেকে ঢাকাগামী বাসযাত্রীদের দুর্ভোগ পোহাতে হচ্ছে।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

ব্রিটিশ ভিসা সেন্টার নিয়ে সিলেটে যা বললেন রুশনারা আলী

সংক্ষিপ্ত সফরে সিলেটে অবস্থান করছেন ব্রিটিশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ বিষয়ক বাণিজ্যদূত ও ব্রিটিশ পার্লামেন্টের এমপি রুশনারা …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open