শনিবার, নভেম্বর ২৮, ২০২০ : ৫:১৭ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

বাংলাদেশিকে গলা কেটে হত্যা করেছে বিএসএফ

নওগাঁর সাপাহার সীমান্তে শহিদুল ইসলাম (৩০) নামের এক বাংলাদেশি গরু ব্যবসায়ীকে গলা কেটে হত্যা করেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)। বৃহস্পতিবার ভোররাতে উপজেলার কলমুডাঙ্গা সীমান্ত এলাকার ২৩৭ নম্বর মেইন পিলারের তিন এস সাব পিলার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শহিদুল উপজেলার কলমুডাঙ্গা চন্দের ঘাট এলাকার মোস্তফার ছেলে।বিজিবি ও স্থানীয়রা জানায়, রাতে একদল গরু ব্যবসায়ী ভারতের অভ্যন্তরে গরু আনতে যায়।

গরু নিয়ে ফেরার পথে রাতে ভারতের আদাডাঙ্গা বিএসএফ ক্যাম্পের টহলরত বিএসএফ সদস্যরা শহিদুলকে ধরে হাসুয়া দিয়ে গলা কেটে হত্যা করে তার লাশ ভারতের সীমান্ত রাস্তার একটি ব্রিজের অদূরে নোম্যান্স ল্যান্ডে ফেলে রেখে যায়। ভোরে বাংলাদেশের জনগণ মাঠে গিয়ে শহিদুলের গলা কাটা লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় বিজিবি ক্যাম্প ও থানায় সংবাদ দিলে বিজিবি সদস্য ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে শহিদুলের লাশ উদ্ধার করে। পরে লাশ ময়নাতদন্তের জন্য নওগাঁ মর্গে পাঠায়। ১৪ বিজিবি ব্যাটালিয়ানের উপ-অধিনায়ক মেজর ইকবাল আখতার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ভারতীয় বিএসএফ গুলির বদলে এবার জবাই করে বাংলাদেশি গরু ব্যবসায়ীদের হত্যা করতে শুরু করেছে বলে এলাকাবাসী ও বিজিবি মনে করছেন। ঘটনার প্রতিবাদে ভারতীয় আদাডাঙ্গা বিএসএফ ক্যাম্পে জোরালো প্রতিবাদ লিপি পাঠানো হবে বলে কলমুডাঙ্গা বিওপি কমান্ডার নায়ক সুবেদার আবদুল আওয়াল খান জানিয়েছেন।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

বেতন স্কেল ১০ গ্রেডে উন্নীতকরণের দাবি প্রধান শিক্ষকদের

ডেস্ক রিপোর্ট :: দ্বিতীয় শ্রেণির গেজেটেড (নন-ক্যাডার) প্রশিক্ষণপ্রাপ্ত ও প্রশিক্ষণবিহীন উভয় প্রধান শিক্ষকদের প্রবেশ পদে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open