শুক্রবার, জুলাই ২৩, ২০২১ : ৫:০২ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

রমজান উপলক্ষে কামালবাজারে এক হাজার পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার কামালবাজার ইউনিয়নে পবিত্র রমজান উপলক্ষে অস্বচ্ছল মানুষের মাঝে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেন- ইসলাম ধর্ম ধনীর সম্পদের উপর গরীবের অধিকার দিয়েছে। তাই সম্পদশালী ব্যক্তিদের আর্ত-মানবতার সেবায় স্বতঃস্ফ’র্তভাবে এগিয়ে আসার আহ্বান জানান।
নবগঠিত কামালবাজার ইউনিয়নের কাড়ারপার প্রকাশিত গাঙপাড় গ্রামের যুক্তরাজ্য কমিউনিটি নেতা দিলোয়ার হোসেনের বাড়িতে বৃহস্পতিবার সকালে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আলী আহমদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন হেলাল আহমদ চৌধুরী, অধ্যাপক মনিরুজ্জামান মনির, কামালবাজার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, তরুণ সমাজসেবী নিজাম উদ্দিন প্রমুখ।

দক্ষিণ সুরমা ও বিশ্বনাথ উপজেলার কামালবাজার, তেতলী, মোল্লারগাঁও, অলংকারী ও খাজাঞ্চি ইউনিয়নের প্রায় এক হাজার পরিবারের মধ্যে রমজান উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। প্রতি ৫ সদস্যের পরিবারকে ৫০ কেজি চাল, ৪ কেজি পিয়াজ, ৩ কেজি চানা, ৩ কেজি ডাল, ২ কেজি চিনি ও ২ লিটার তেল প্রদান করা হয়।
উদ্বোধনী অনুষ্ঠানে বক্তাগণ যুক্তরাজ্য কমিউনিটি নেতা দিলোয়ার হোসেনের পরিবারের এই মহতী উদ্যোগকে সাধুবাদ জানান। পাশাপাশি দলমত নির্বিশেষে সকল মানুষকে সমাজের কল্যানে এগিয়ে আসার আহ্বান করেন।

স্বাগত বক্তব্যে দিলোয়ার হোসেন বলেন- তার পরিবারের উদ্যোগে এবং যুক্তরাজ্যভিত্তিক সংগঠন কসারাফ চ্যারিটেবল ফাউন্ডেশন এর সহযোগিতায় গত বছর থেকে তারা গরীবদের মাঝে রমজানে খাদ্য বিতরণ করে আসছেন। আগামীতেও এ উদ্যোগ অব্যাহত রাখার আশাবাদ ব্যক্ত করেন তিনি। তিনি বলেন- সিলেট অঞ্চলের সহায়-সম্পদহীন মানুষের মধ্যে টিউবওয়েল, স্বাস্থ্যসেবা এবং আবাসন সুবিধা প্রদানের লক্ষ্যে তাদের একটি প্রকল্প প্রক্রিয়াধীন রয়েছে। এই প্রকল্পের সফল বাস্তবায়নে তিনি সমাজের সকলস্তরের মানুষের সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- দিলোয়ার হোসেনের পিতা হাজী আবুল হোসেন, তার ছেলে সিয়াম হোসেন ও চাচাতো ভাই জমসীদ আলীসহ এলাকার সমাজসেবী ব্যক্তিবর্গ।
উদ্বোধনী অনুষ্ঠান শেষে মোনাজাত পরিচালনা করেন গাঙপার জামে মসজিদের ইমাম তাজুল ইসলাম। বিজ্ঞপ্তি

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

দেশটা কি চরিত্রহীনদের দখলে ? কে সে পার্লার হাসিনা ।বাপ দাদার নাম কদর আলীর নাতন্নী

গিরিধারী মন্দিরের সেবায়েতকে গ্রেপ্তারের নিন্দা গোলাপগঞ্জে শ্রী শ্রী গিরিধারী জিউ মন্দিরের সেবায়েত প্রাণগোবিন্দ দাসকে গ্রেপ্তারের …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open