বুধবার, ডিসেম্বর ২, ২০২০ : ৭:৩১ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি সিলেট জেলা’র কমিটি গঠন

বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি সিলেট জেলা (রেজি: এস-১২০৬৮)’র পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার কেন্দ্রীয় কমিটির সভাপতি নাসরিন সুলতানা’র স্বাক্ষরিত এক বার্তায় অজিত চন্দ্র পালকে সভাপতি ও মোছা. হাফছা আক্তারকে সাধারন সম্পাদক করে ৪৯সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়।
পূর্নাঙ্গ কমিটির অন্যান্যরা হলেন- সহ-সভাপতি নীহারিকা সিংহা, শাহ মো. ইসমাইল, মো. ফয়জুল হক, রফিকুল ইসলাম, রফিকুল মোরছালিন, শংকরী কর, খাদিজা খাতুন, রাজনা বেগম, সহ-সাধারন সম্পাদক মো. নিজাম উদ্দিন, সুরঞ্জিত চক্রবর্তী, রিন্টু চন্দ্র পাল, হালিমা বেগম, আদরী রানী দাস, খাদিজা সুলতানা, সাংগঠনিক সম্পাদক সোহেল আহমদ, সহ-সাংগঠনিক বিমল দাস, মিজানুর রহমান, মো. সাহাব উদ্দিন, নার্গিস কাওছার, ছালমা আক্তার, মুন্না দাস, দপ্তর সম্পাদক খাজা মো. আজির উদ্দিন, আকবর আলী, আব্দুর রউফ, অর্থ সম্পাদক বশির আহমদ, প্রচার সম্পাদক আব্দুল হক, সহ-প্রচার সম্পাদক মতি লাল গুপ্ত, 
 
বাবলু রঞ্জন দাস, শিক্ষা ও গবেষনা সম্পাদক সন্টু কান্ত দে, সহ-শিক্ষা ও গবেষনা সম্পাদক এখলাছুর রহমান, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মো. মাহবুবুর রশিদ, সহ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক কবির আহমদ, মহিলা বিষয়ক সম্পাদক হালিমা আক্তার, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. আরিফুর রহমান, সহ-ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোস্তাক আহমদ, সদস্য শিউলী পুরকায়স্থ, প্রাণেশ দাস, সঞ্জীব দাস, জয়নাল আবেদীন, হারুনুর রশিদ, আজাদ মিয়া, গুলশানারা বেগম, সঞ্জয় দাশ, নিহার রঞ্জন বর্ধন, আখতার হোসেন, মো. সামছুন নুর ও মাহবুব আহমদ।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

বিশ্বনাথে ধর্ষণের অভিযোগে ইউপি মেম্বার গ্রেফতার

সিলেটের বিশ্বনাথে বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ করার অভিযোগে উপজেলার দৌলতপুর ইউপির ১নং ওয়ার্ডে মেম্বার …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open