বুধবার, ডিসেম্বর ২, ২০২০ : ৫:৫৯ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

নারী পুলিশকে গণধর্ষণ

সিলেটভিউজ টুয়েন্টিফোর ডটকম : রাজধানীর খিলগাঁওয়ে তুরাগ থানার এক নারী পুলিশ কনস্টেবলকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। বুধবার রাতে তিলপাপাড়ার একটি বাসায় তাকে ধর্ষণ করা হয়।

শনিবার দুপুর দুইটার দিকে ধর্ষণের অভিযোগ আনা ওই নারী পুলিশ সদস্যকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

ভিকটিম জানান, ২০১১ সালে পুলিশের উপ-পরিদর্শক কালিমুর রহমানের সঙ্গে তার বিয়ে হয়। ২০১৪ সালে তাদের বিচ্ছেদ হয়। কালিমুর রহমান বুধবার রাতে তাকে ডেকে খিলগাঁওয়ের তিলপাপাড়ার একটি বাসায় ডেকে আরও কয়েকজন মিলে সারারাত তাকে ধর্ষণ করে।

তিনি আরও জানান, বৃহস্পতিবার সকালে কৌশলে তিনি ওই বাসা থেকে বের হয়ে খিলগাঁও এলাকায় তার এক আত্মীয়ের বাসায় ওঠেন। সেখান থেকে শুক্রবার তিনি রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে ভর্তি হন। এরপর শনিবার ঢামেক হাসপাতালে আসেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল-১ এ পুলিশ ক্যাম্পের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক মোজাম্মেল হক ওই নারী পুলিশ সদস্যের হাসপাতালে ভর্তি ও চিকিৎসা নেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

খিলগাঁও থানার ওসি মুস্তাফিজ ভূঁইয়া জানান, তাদের মধ্যে বিয়ে ও বিচ্ছেদের ঘটনা হয়েছে বলে জানতাম। কিন্তু এই ধর্ষণের ঘটনা জানা ছিল না।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

যে জনিসিটি সপ্তাহে ১বার ব্যবহার করলে থাকবে আজীবন যৌবনরে নশ্চিয়তা

লাইফ স্টাইল ডেস্ক:: সৌর্ন্দযরে দকি থকেে জাপানজি নারীরা সবসময়ইে অনবদ্য। বশিষে করে তাঁদরে ঝলমলে চুল …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open