সোমবার, নভেম্বর ৩০, ২০২০ : ৫:২৩ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

জনগণ এখন গণতন্ত্রের জন্য যুদ্ধ করছে : শফিউল আলম প্রধান

সিলেটভিউজ টুয়েন্টিফোর ডটকম : ২০ দলীয় জোটের শীর্ষ নেতা ও জাগপা সভাপতি শফিউল আলম প্রধান বলেছেন, জনগণ স্বাধীনতার জন্য রক্ত দিয়েছে। কিন্তু তারা এখন নিজ দেশে পরবাসী। তিনি বলেন, এ সরকার জনগণকে ভোটার বিহীন গোলামে পরিনত করা হচ্ছে। জনগণ এখন গণতন্ত্রের জন্য যুদ্ধ করছে।

সপ্তাহব্যাপী গণসংযোগ সফরের শেষ দিনে আজ শনিবার পঞ্চগড়ের বকুলতলায় ছাত্র ও যুবকদের সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে প্রধান একথা বলেন।

প্রধান ছাত্র-তরুণদের প্রশ্ন করেন- তোমরা কি গোলামির জিন্দেগি মেনে নিতে চাও? যে মাটি তোমাদের ধারণ করেছে সেই মাতৃভূমির ঋণ পরিশোধ করার ডাক এসেছে। তিনি বলেন, বেগম খালেদা জিয়া ডাক দিয়েছেন। ছাত্র ও যুব সংগ্রাম পরিষদ গঠন করো জনগনের প্রতি শ্রদ্ধাশীল হও কৃষক শ্রমীকদের সুখ দুঃখে পাশে দাঁড়াও। গণতন্ত্র ও স্বাধীনতা পুনরুদ্ধারে আরেকটি যুদ্ধের প্রস্তুতি গ্রহণ করো। মাদক, লুটের টাকা ঢেলে সরকার তোমাদের ঘুম পাড়িয়ে রাখতে চায়। তোমরা জেগে উঠলে ওরা পালাবার পথ খুজে পাবে না।

প্রধান স্বাধীনতা ও গণতন্ত্র রক্ষায় ছাত্র ও যুব সমাজকে জনগনের পাশে দাঁড়ানোর আহবান জানান।

তিনি বলেন, ইতিহাস সাক্ষী, সংগঠিত ও সুশৃঙ্খল ছাত্র তরুণদের গণজাগরন ছাড়া কোনো দেশের ভাগ্য বদলায় না। তিনি বলেন, অতিতের মতো এবারো মহান বাংলাদেশী জাতি দিল্লীর প্রতি বন্ধুত্বের হাত বাড়িয়েছে। বিনিময়ে আমরা কি পেলাম? পানির বদলে সীমান্তে ইন্ডিয়ান বিএসএফ আমার মানুষদের গলা কেটে হত্যা করছে।

পঞ্চগড় জেলা জাগপা ছাত্রলীগ সভাপতি শাহাদাত হোসেন সেলিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আজিজার রহমান আনিসের পরিচালনায় প্রধান বক্তা ছিলেন জাগপা ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারন সম্পাদক রাকিবুল ইসলাম রুবেল, বিশেষ অতিথি ছিলেন জেলা জাগপার আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আনসার আলী, সদস্য সচিব মফিদুল ইসলাম মফি। বক্তব্য রাখেন যুব জাগপা ও জাগপা ছাত্রলীগের কামরুজ্জামান কুয়েত, আব্দুর রহমান, সাব্বিল আলম সুজন প্রমুখ।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

আওয়ামী লীগের সম্মেলনে ট্র্যাফিক নির্দেশনা

আসন্ন আওয়ামী লীগের সম্মেলনে নিশ্ছিদ্র নিরাপত্তা দিতে আগামী শুক্রবার থেকে রোববার (২১-২৩ অক্টোবর) পর্যন্ত রাজধানীতে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open