শনিবার, মার্চ ৬, ২০২১ : ১১:৫৭ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

সাংসদপুত্র রনিকে ছাড় দেয়ার অভিযোগ ভিত্তিহীন

  নিউ ইস্কাটনে জোড়া খুনের ঘটনায় গ্রেপ্তার সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ও মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পিনু খানের ছেলে বখতিয়ার আলম রনিকে ছাড় দেয়ার অভিযোগকে ভিত্তিহীন বলে দাবি করেছেন ঢাকা মহানগর পুলিশের যুগ্ম-কমিশনার মনিরুল ইসলাম।
রোববার মিন্টো রোডের নিজ কার্যালয়ে সাংবাদিকদের কাছে এই দাবি করে তিনি বলেন, ‘একটি ক্লুলেস হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করতে পুলিশকে অনেক পরিশ্রম করতে হয়েছে। এখানে এমপির ছেলে বলে ছাড় দেয়া হচ্ছে বলে যে অভিযোগ উঠেছে সেটি ভিত্তিহীন।’
রনিকে এমপির ছেলে হিসেবে নয়, একজন হত্যাকারী হিসেবেই দেখা হচ্ছে জানিয়ে তিনি বলেন, ‘একজন হত্যাকারীকে যেভাবে দেখা হয়, এখানে তাকেও সেভাবে দেখা হচ্ছে। এখানে কারো সামাজিক পরিচয় দেখার সুযোগ নেই। আইন অনুযায়ী যা ব্যবস্থা নেয়া প্রয়োজন তাই নেয়া হচ্ছে।’
হত্যাকাণ্ডের ঘটনায় উদ্ধার হওয়া লাইসেন্স করা পিস্তলটি পরীক্ষার জন্য সিআইডির কাছে পাঠানো হয়েছে।
গত ১৩ এপ্রিল গভীর রাতে নিউ ইস্কাটনে রনি গাড়ি থেকে গুলি ছুড়লে রিকশাচালক হাকিম ও অটোরিকশাচালক ইয়াকুব আলী আহত হন। পরে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১৫ এপ্রিল হাকিম এবং ২৩ এপ্রিল ইয়াকুব মারা যান।
এ ঘটনায় নিহত হাকিমের মা মনোয়ারা বেগম গত ১৫ এপ্রিল রমনা থানায় অজ্ঞাত কয়েকজনকে আসামি করে মামলা করেন। মহানগর গোয়েন্দা পুলিশ গত ২৪ মে মামলাটি তদন্তের দায়িত্ব পাওয়ার পর গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গত ৩১ মে এলিফ্যান্ট রোডের বাসা থেকে বখতিয়ার আলম রনিকে আটক করে।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

সেই রাবি শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীর যৌন হয়রানির অভিযোগ

আত্মহত্যা’ করা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক আকতার জাহান জলির সাবেক …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open