শনিবার, নভেম্বর ২৮, ২০২০ : ৭:২৪ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

দ্বিতীয় ম্যাচে জয়ের পথে অজিরা

সিলেটভিউজ টুয়েন্টিফোর ডটকম : স্যাবাইনা পার্কে সিরিজের দ্বিতীয় ম্যাচে হারের পথে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ। সফরকারী অস্ট্রেলিয়া নিজেদের দ্বিতীয় ইনিংস শেষে ৩৯১ রান টার্গেট দিলে তৃতীয় দিন শেষে ১৬ রানেই দুই উইকেট হারিয়েছে ক্যারিবীয়রা। স্বাগতিকদের জয়ের জন্য এখনও প্রয়োজন ৩৭৬ রান হাতে আছে আট উইকেট।

স্টিভেন স্মিথের ১৯৯ রানের উপর ভর করে অজিরা প্রথম ইনিংসে সবক’টি উইকেট হারিয়ে ৩৯৯ রান করে। পরে নিজেদের প্রথম ইনিংসে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকা স্বাগতিকরা মাত্র ২২০ রানেই অলআউট হয়। দলের হয়ে সর্বোচ্চ ৮২ রান করে অপরাজিত ছিলেন জেসন হোল্ডার। জস হ্যাজেলউড দ্বিতীয়বারের মত ক্যারিয়ারের পাঁচ উইকেট শিকার করেন।

পরে নিজেদের দ্বিতীয় ইনিংসে নেমে দ্রুত রান তোলার চেষ্টায় থাকা অজিরা আক্রমণাত্বক হয়ে খেলতে থাকে। শন মার্শ, ডেভিড ওয়ার্নার ও স্মিথ তুলে নেন অর্ধশতক। আর দুই উইকেট হারিয়ে শেষে ২১২ রান করে ইনিংস ঘোষণা করেন অধিনায়ক মাইকেল ক্লার্ক।

৩৯১ রানের জয়ের লক্ষ্যে খেলতে নেমে দলীয় দুই রানেই নিজেদের প্রথম দুই উইকেট হারিয়ে ফেলে ওয়েস্ট ইন্ডিজ। দুই ওপেনার ক্রেইগ ব্রাথওয়েট ও অভিষিক্ত রাজেন্দ্রা চন্দ্রিকা কোন রান না করেই প্যাভিলিওনে ফেরেন। দুটি উইকেটই পান মিচেল স্ট্রার্ক। ডোয়েইন ব্রাভো ৮ ও শেন ডোরিচ ১ রান নিয়ে চতুর্থ দিন আবারো মাঠে আসবেন।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

আর্জেন্টিনায় সবাইকে ছাড়িয়ে মেসি

ক্রীড়া ডেস্ক :  এখনো ‘কালি’টা পুরোপুরি মুছে যায়নি। তিন নাকি হট ফর ক্লাব, নট ফর …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open