সোমবার, জুন ২১, ২০২১ : ৬:১৩ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

অন্তরঙ্গ শাকিব-তিশা (ভিডিও)

সিলেটভিউজ টুয়েন্টিফোর ডটকম : শাকিব খান যে ঢাকাই সিনেমার সবচেয়ে বড় বিজ্ঞাপন তা বলার অপেক্ষা রাখে না। তবে নুশরাত ইমরোজ তিশাকে লোকে একজন টিভি অভিনেত্রী হিসেবেই চেনেন। যদিও তিনি তার স্বামী নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর সিনেমা থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার এবং টেলিভিশন-এ অভিনয় করেছেন। এছাড়া তাকে দেখা গেছে তারেক মাসুদ পরিচালিত সিনেমা রানওয়েতেও। তবে সেসব বিকল্পধারার চলচ্চিত্র হিসেবেই পরিচিত।

এ বছরের শুরুতে খবর রটে- তিশা বাণিজ্যিক ধারার সিনেমায় অভিনয় করবেন। তাও আবার দেশ সেরা নায়ক শাকিব খানের নায়িকা হিসেবে। সেই ঘোষণা, মোতাবেক এই জুটিকে নিয়ে তরুণ নির্মাতা শামীম আহমেদ রনি তৈরি করছেন মেন্টাল সিনেমাটি।

এবারে ঈদে মুক্তি পেতে যাওয়া সিনেমার তালিকায় থাকা ছবিটির একটি পোস্টার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বেশ আলোড়ন তুলেছে। এই পোস্টারে তিশাকে চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে বেশ অন্তরঙ্গভাবে দেখা যাচ্ছে।

এদিকে ইউটিউবে প্রকাশিত সিনেমার একটি গানের সঙ্গে এই পোস্টারটি প্রকাশ করা হয়েছে। ৮ জুন এ গানটি প্রকাশ করা হয়। গানটিতে কণ্ঠ দিয়েছেন মোহাম্মদ ইরফান। এর সংগীত আয়োজন করেছেন ডাব্বু। গানের কথা লিখেছেন প্রসেন।

 ভিডিও দেখতে এই লিংকে ক্লিক করুন :: >>>>>>>>>>>>>>>>>>>>

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

অন্তরঙ্গ দৃশ্য অভিনয়ে কেন আপত্তি ঐশ্বরিয়ার?

ক্যারিয়ারের দ্বিতীয় ইনিংসে খুব সতর্কভাবে চরিত্র বেছে নিচ্ছেন বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। রাই সুন্দরী …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open