শনিবার, নভেম্বর ২৮, ২০২০ : ৪:৩১ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

প্রেমে ব্যর্থ হয়ে যুবকের আত্মহত্যা

সিলেটভিউজ টুয়েন্টিফোর ডটকম : রাজধানীর তেজগাঁওয়ের বিজয় সরনি এলাকায় একটি ছাত্রাবাসে ইমরান আলম (১৯) নামের এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। রবিবার রাত আটটার সময় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জরুরি বিভাগের মর্গে রেখেছে।
মৃত ইমরানের চাচাতো ভাই ওমর ফারুক বলেন, মৃত ইমরান তেজগাঁও থানার আওলাদ মার্কেটের সামনে বিজয় সরনির  হোন্ডা গলির প্রিয়জন ছাত্রাবাসের পঞ্চম তলায় থাকতেন। রবিবার সন্ধ্যায় ইমরানকে ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। পরে তাকে স্থানীয় আল রাজি হাসপাতাল ও সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে ইমরানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান তার সহপাঠীরা। সেখানে চিকিৎসক তাকে রাত আটটার সময় মৃত ঘোষণা করেন।
মৃত ইমরান ২০১৪ সালে স্থানীয় হামর্দদ কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাস করেন। মেডিকেলে ভর্তির জন্যে ফার্মগেটে কোচিং করছিলেন তিনি। ইমরানের বন্ধু মো. সাজিদ জানান, সে একটি মেয়ের সঙ্গে প্রেম করত। গতকাল শনিবার সন্ধ্যায় ওই মেয়ের সাথে তার মুঠোফোনে কথা হয়। এরপর সে প্রায় ২০টি ঘুমের ওষুধ খায়। তবে ওই মেয়ের নাম-পরিচয় জানাতে পারেনি সাজিদ।
মৃত ইমরান ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানার শিবপুর গ্রামের আবুল খায়ের মিয়ার ছেলে।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সেন্টু চন্দ্র দাস ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

বেতন স্কেল ১০ গ্রেডে উন্নীতকরণের দাবি প্রধান শিক্ষকদের

ডেস্ক রিপোর্ট :: দ্বিতীয় শ্রেণির গেজেটেড (নন-ক্যাডার) প্রশিক্ষণপ্রাপ্ত ও প্রশিক্ষণবিহীন উভয় প্রধান শিক্ষকদের প্রবেশ পদে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open