শুক্রবার, মার্চ ৫, ২০২১ : ১০:০২ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

বিএনপি আর কখনোই ক্ষমতায় আসতে পারবে না

সিলেটভিউজ টুয়েন্টিফোর ডটকম : নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, আগুনে মানুষ পোড়ানোসহ নানা ধ্বংসাত্মক কর্মকাণ্ডের কারণে বিএনপি আর কখনোই রাষ্ট্র ক্ষমতায় আসতে পারবে না।

আজ রবিবার জাতীয় নৌ-নিরাপত্তা সপ্তাহ-২০১৫ উদ্বোধন উপলক্ষে ঢাকা নদীবন্দর সদরঘাট লঞ্চ টার্মিনালে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

শাজাহান খান বলেন, খালেদা জিয়া রাষ্ট্র ক্ষমতায় থেকে অসংখ্য মানুষকে হত্যা করেছেন। ক্ষমতার বাইরে থেকেও আগুনে পুড়িয়ে মানুষ মেরেছেন। জননিরাপত্তা বিঘ্ন করে বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে সব ধরনের চেষ্টাই তিনি করছেন। তাদের ভণ্ডামি ও মিথ্যাচার জনগণের কাছে ধরা পড়ে গেছে। বিএনপির এসব ধ্বংসাত্মক কর্মকাণ্ডের কারণে তারা আর কখনই রাষ্ট্র ক্ষমতায় আসতে পারবে না।

নৌমন্ত্রী বলেন, এ সরকার সপ্তমবারের মতো নৌ-নিরাপত্তা সপ্তাহ পালন করছে। পূর্বের কোনো সরকার এ ধরনের কর্মসূচি পালন করেনি।

সমুদ্র পরিবহন অধিদপ্তরের মহাপরিচালক কমডোর এম জাকিউর রহমান ভূঁইয়ার সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে আরও বক্তব্য দেন, বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান মোহাম্মদ মোজাম্মেল হক, বিআইডব্লিউটিসি’র চেয়ারম্যান মো. মিজানুর রহমান, সমুদ্র পরিবহন অধিদপ্তরের চিফ ইঞ্জিনিয়ার অ্যান্ড শিপ সার্ভেয়ার একেএম ফখরুল ইসলাম ও অভ্যন্তরীণ নৌচলাচল সংস্থার চেয়ারম্যান মাহবুব উদ্দিন প্রমুখ।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

বেতন স্কেল ১০ গ্রেডে উন্নীতকরণের দাবি প্রধান শিক্ষকদের

ডেস্ক রিপোর্ট :: দ্বিতীয় শ্রেণির গেজেটেড (নন-ক্যাডার) প্রশিক্ষণপ্রাপ্ত ও প্রশিক্ষণবিহীন উভয় প্রধান শিক্ষকদের প্রবেশ পদে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open