সোমবার, মে ১৭, ২০২১ : ১:৪২ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

সিলেট বিভাগের প্রথম ডিজিটাল ক্যাম্পাসের উদ্বোধন

সিলেটভিউজ টুয়েন্টিফোর ডটকম : সিলেট শিক্ষাবোর্ডের সচিব এ.কে.এম গোলাম কিবরিয়া তাপাদার বলেছেন, সিলেট কমার্স কলেজ এবং সিলেট বিজ্ঞান ও প্রযুক্তি কলেজ পূর্ণাঙ্গ ডিজিটাল ক্যাম্পাস রূপান্তরের মাধ্যমে সরকার কতৃক গৃহিত ডিজিটাল বাংলাদেশ বির্নিমানের পথে আর একধাপ এগিয়ে গেল। তিনি আরো বলেন সিলেট কমার্স কলেজ সিলেট বোর্ডে প্রতিবছরই মেধা তালিকায় স্থান পাচ্ছে। এর পেছনে রয়েছে মুহিবুর রহমান ফাউন্ডেশনের নিত্য নতুন সংযোজন ও সুষ্ঠ নজরদারি। আজকের এই বায়োম্যাট্রিক্স এটেনন্ডেন্স ডিভাইস, ওএমআর মেশিন, সিসি টিভি ও ওয়েভসাইট ফাউন্ডেশনের সেই কার্যক্রমেরই ধারাবাহিকতা। তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, শিক্ষার্থীদের সব কিছুর উর্ধ্বে মানবিক মূল্যবোধ সম্পন্ন মানুষ হতে হবে। ডিজিটাল এ যুগে নিজেদের মেধার বিকাশ ঘটাতে মনোযোগী হয়ে লেখাপড়া করতে হবে।

সোমবার সকালে সিলেট নগরীর মিরের ময়দানস্থ মুহিবুর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে সিলেট কমার্স কলেজ এবং সিলেট বিজ্ঞান ও প্রযুক্তি কলেজের পূর্ণাঙ্গ ডিজিটাল ক্যাম্পাস কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

এসময় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের চেয়ারম্যান অধ্যাপক মো: মুহিবুর রহমান, ভাইস চেয়ারম্যান মো: আজিজুর রহমান, সিলেট বিজ্ঞান ও প্রযুক্তি কলেজের অধ্যক্ষ মো: আব্দুস শহীদ, সিলেট কমার্স কলেজের উপাধ্যক্ষ ড. মোস্তাক আহমাদ দীন, রেক্টর মো: শামছুর রহমান, সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সিনিয়ির প্রভাষক প্রণবকান্তি দেব, সিলেট কমার্স কলেজ ও সিলেট বিজ্ঞান ও প্রযুক্তি কলেজের শিক্ষকবৃন্দ ও শিক্ষার্থীরা।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

এবার থেকেই অষ্টম শ্রেণিতে ‘প্রাথমিক সমাপনী’

নিউজ ডেস্ক : পঞ্চম শ্রেণিতে প্রাথমিক সমাপনী পরীক্ষা এবারই তুলে দেয়া হচ্ছে। ফলে পঞ্চম শ্রেণিতে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open