বৃহস্পতিবার, মার্চ ৪, ২০২১ : ৬:৪৪ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

এরশাদের ‘অব্যাহতি’ চান ফিরোজ রশিদ

সিলেটভিউজ টুয়েন্টিফোর ডটকম : জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদকে প্রধানমন্ত্রীর বিশেষ দূত পদ থেকে অব্যাহতি চেয়েছেন তার দলেরই প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশিদ। মঙ্গলবার সংসদে প্রস্তাবিত বাজেটের ওপর সাধারণ আলোচনায় অংশ নিয়ে ফিরোজ রশিদ এই দাবি জানান।

জাতীয় পার্টি সত্যিকারের বিরোধী দল কি না এমন প্রশ্ন তুলে ফিরোজ রশিদ বলেন, মাননীয় স্পিকার, আমরা কি সত্যিকারের বিরোধী দল? মানুষ প্রশ্ন করে আমাদের কাছে। কি করলে আমরা সত্যিকারের বিরোধী দল হব।

ফিরোজ রশিদ বলেন, আমার দলের চেয়ারম্যান, তিনি আবার মন্ত্রী মর্যাদায় রয়েছেন। এটা থেকে রেহাই চাই। জাতীয় পার্টি একটি বড় দল। আমাদের দলটাকে বাঁচতে দেন। স্পিকারের উদ্দেশ্য প্রশ্ন রেখে তিনি আরও বলেন, একসময় বেশি টকশোতে যেতাম। এখন কম যাই। মানুষ বলে তোমরা কেমন বিরোধী দল। লাউয়ের আগাও খাবা, গোড়াও খাবা। আমি আপনার কাছে এই প্রশ্নের জবাব চাই। কি করলে আমরা সত্যিকারের বিরোধী দল হব।
তবে পার্টির নেতা ফিরোজের বক্তব্যের সময় বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ ও দলের চেয়ারমান এই এম এরশাদ অধিবেশন কক্ষে ছিলেন না।

রাজনীতিবিদদের বিরুদ্ধে মামলার প্রসঙ্গ তুলে ধরে ফিরোজ রশিদ বলেন, যখন যে ক্ষমতায় আসে আরেক দলের রাজনীতিবিদদের বিরুদ্ধে নানা মামলা দেওয়া হয়। এমনকি চুরির মামলাও দেওয়া হয়। আবার ওই দল আসলে আগের দলের বিরুদ্ধে একই মামলা দেয়। এভাবে রাজনীতিবিদদের চোর বানানো হয়।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

আওয়ামী লীগের সম্মেলনে ট্র্যাফিক নির্দেশনা

আসন্ন আওয়ামী লীগের সম্মেলনে নিশ্ছিদ্র নিরাপত্তা দিতে আগামী শুক্রবার থেকে রোববার (২১-২৩ অক্টোবর) পর্যন্ত রাজধানীতে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open