মঙ্গলবার, এপ্রিল ২০, ২০২১ : ১২:৫৩ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

রোটারী ক্লাব সিলেট সাউথের ২৫ হাজার কেজি খাদ্য সামগ্রী বিতরণ

সিলেটভিউজ টুয়েন্টিফোর ডটকম : আসন্ন পবিত্র মাহে রমজান উপলক্ষে অসহায় হতদরিদ্র দুস্থদের মধ্যে প্রায় ২৫ হাজার কেজি খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে সিলেট নগরীর চারাদিঘীরপাড় এলাকায় রোটারী ক্লাব অব সিলেট সাউথ এর উদ্যোগে ও রোটারিয়ান মানিক খান এর সহযোগিতায় প্রতি বছরের ন্যায় এই সকল খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

রোটারী ক্লাব অব সিলেট সাউথের প্রেসিডেন্ট রোটারিয়ান প্রফেসর জয়ন্ত দাস এর সভাপতিত্বে ও সেক্রেটারী রোটারিয়ান আব্দুল মুহিত দিদার এর পরিচালনায় বিতরণ পূর্ব অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন রোটারী ক্লাবের ডিস্ট্রিক গভর্ণর ইঞ্জিনিয়ার এম.এ. লতিফ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন পি.ডি.জি রোটারিয়ান ড. মঞ্জুরুল হক, পিপি কর্ণেল আতাউর রহমান পীর, কাউন্সিলর আব্দুল মুহিত জাবেদ, রোটারী ক্লাব সিলেট সাউথের পি.পি. রোটারিয়ান মতিউর রহমান পিএইচএফ, রোটারিয়ান পিপি সালাম চৌধুরী, রোটারিয়ান পিপি মনতাজির আলী, রোটারিয়ান পিপি আব্দুল মালিক সুজন, রোটারিয়ান জিয়াউস শামস, রোটারিয়ান দেবাষীশ চক্রবর্তী পিএইচএফ, রেডক্রিসেন্ট সোসাইটির সাবেক সেক্রেটারী বদরুজ্জামান সেলিম, সাবেক কাউন্সিলর হুমায়ুন কবির শাহীন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন রোটারিয়ান আব্দুল মুকিত, রোটারিয়ান বদরুজ্জামান, রোটারিয়ান রাজিব আহসান, রোটারিয়ান সাহেদ আহমদ, হাজী শফিক আহমদ, হাজী লায়েক আহমদ, উজ্জল আহমদ মন্টাই, রোটারেক্টর পিপি ইমরান চৌধুরী, রোটারেক্টর পিপি শাহ জুনেদ আলী, ফাহিম খাঁন, সানজিদা খানম মনিকা, মাহিয়া প্রমুখ।

উল্লেখ্য, ৪৫০টি অসহায় দুস্থ পরিবারের মধ্যে প্রত্যেককে ২৫কেজি চাল, ২লিটার সয়াবিন তেল, ৫কেজি ছানা, ১৫কেজি আলু ও ১ প্যাকেট খেজুর দেয়া হয়।
অনুষ্ঠানে বক্তারা বলেন, আমাদের সকলের উচিত আর্ত্মমানবতার কল্যাণে এগিয়ে আসা। বিশেষ করে রমজান মাসকে সামনে রেখে সমাজের অসহায় দরিদ্রদের সাহায্যে অবদান রাখা একটি মহৎ কাজ। রোটারী ক্লাব এই সকল সেবামূলক কাজগুলোতে বিশেষ ভুমিকা পালন করে আসছে। রোটারী ক্লাব অব সিলেট সাউথের কর্মতৎপরতায় সমাজের মানুষের কল্যাণ সাধন করে আসছে এবং পাশাপাশি সমাজের বিত্তবানদেরও সাহায্যের হাত প্রসারিত করতে হবে।-বিজ্ঞপ্তি

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

বিশ্বনাথে ধর্ষণের অভিযোগে ইউপি মেম্বার গ্রেফতার

সিলেটের বিশ্বনাথে বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ করার অভিযোগে উপজেলার দৌলতপুর ইউপির ১নং ওয়ার্ডে মেম্বার …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open