বুধবার, নভেম্বর ২৫, ২০২০ : ৯:৩৭ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

নোয়াখালীতে গুলি করে বিকাশের ১৪ লাখ টাকা ছিনতাই

সিলেটভিউজ টুয়েন্টিফোর ডটকম :   নোয়াখালী সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের নোবিপ্রবি-সোনাপুর সড়কে বিকাশের দুই এজেন্টকে গুলি করে ১৪ লাখ টাকা ছিনিয়ে নিয়ে গেছে দুর্বৃত্তরা। এতে বিকাশের এজেন্ট রুহুল আমিন (২৬) গুলিবিদ্ধ এবং অপর এজেন্ট সোহেল (২৪) আহত হয়েছেন।শনিবার  দুপুর ১টার দিকে উপজেলার ধর্মপুর ইউনিয়নের হাজিরহাট বাজারের পার্শ্ববর্তী সড়কে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। গুলিবিদ্ধ রুহুল আমিন উপজেলার উত্তর লক্ষ্মীপুর গ্রামের মৃত সিরাজ মিয়ার ছেলে এবং সোহেল একই গ্রামের হোসেন সওদাগরের ছেলে।স্থানীয়রা জানায়, শনিবার দুপুরে বিকাশের স্থানীয় দুই এজেন্ট রুহুল আমিন ও সোহেল ধর্মপুর থেকে জেলা শহর মাইজদীতে ব্যাংকে জমা দেওয়ার জন্য মোটরসাইকেলযোগে ১৪ লাখ টাকা নিয়ে রওনা দেয়। পথিমধ্যে ধর্মপুর ইউনিয়নের হাজিরহাট বাজারের পার্শ্ববর্তী সোনাপুর-নোবিপ্রবি সড়কে পৌঁছালে তিনটি মোটরসাইকেলযোগে ৭-৮ জনের অজ্ঞাত দুর্বৃত্ত তাদের দুইজনের গতিরোধ করে টাকা ছিনতাইয়ের চেষ্টা চালায়। এতে তারা বাধা দিলে দুর্বৃত্তরা তাদের লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছুঁড়ে ব্যাগের মধ্যে থাকা ১৪ লাখ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এসময় রুহল আমিন গুলিবিদ্ধ হয় এবং সোহেল গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।বিকাশের নোয়াখালী অফিসের সুপারভাইজার মো. হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, এ বিষয়ে সুধারাম থানায় লিখিত অভিযোগের প্রস্তুতি চলছে।
নোয়াখালী সদরের সহকারী পুলিশ সুপার (এসএসপি) সার্কেল নব জ্যোতি খিসা চাকমা জাগো নিউজকে ঘটনার সত্যতা স্বীকার করে জানান, তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। লুট হওয়া টাকা উদ্ধারে বিভিন্ন স্থানে পুলিশি অভিযান চলছে। 

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

বেতন স্কেল ১০ গ্রেডে উন্নীতকরণের দাবি প্রধান শিক্ষকদের

ডেস্ক রিপোর্ট :: দ্বিতীয় শ্রেণির গেজেটেড (নন-ক্যাডার) প্রশিক্ষণপ্রাপ্ত ও প্রশিক্ষণবিহীন উভয় প্রধান শিক্ষকদের প্রবেশ পদে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open