মঙ্গলবার, জুন ২২, ২০২১ : ৪:২৯ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

বিজিবি সদস্যকে দ্রুত উদ্ধারের দাবি বিএনপির

 সিলেটভিউজ টুয়েন্টিফোর ডটকম : রিপন অভিযোগ করে বলেন, দেশের সীমান্ত রক্ষায় বিজিবিকে পেশাগত দায়িত্ব পালনে কার্যকর বাহিনী হিসেবে গড়ে তুলতে না পারায় আজ পার্শ্ববর্তী দেশের সীমান্ত রক্ষী বাহিনীর হাতে মার খেতে হচ্ছে।

এ দিকে রমজান উপলক্ষে নিত্যপণ্যের দাম বৃদ্ধি পাবে না বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদের এমন বক্তব্য উল্লেখ করে তিনি বলেন, ভেজাল প্রতিনিয়ত চলছে। রোজাদাররা ক্ষতির সম্মুখীন হচ্ছে। রমজান উপলক্ষে সরকার বাজার মনিটরিং করে থাকে। এবার বাজার মনিটরিং হচ্ছে না। এর ফলে দাম বৃদ্ধি পাচ্ছে।

রিপন আরো বলেন, গত তিন মাসে সরকার-বিরোধী আন্দােলনে বিএনপি ও সরকার মুখোমুখি অবস্তানে চলে গিয়েছিল। এ কারণে সরকার দমন-পীড়ন নীতি অবলম্বন করেছিল। ফলে সরকার বিএনপির আন্দােলন দমন করতে সক্ষম হয়েছে।

রিপন বলেন, মিয়ানমার সীমান্ত রক্ষাকারী বাহিনীর হাতে বিজিবির সদস্য নায়েক আবদুর রাজ্জাক অপহরণ বাংলাদেশের জন‌্য লজ্জাকর। রাজ্জাকের প্যান্ট খুলে লুঙ্গি পড়িয়ে গণমাধ্যমে যে সংবাদ প্রকাশিত হয়েছে তা জাতি হিসেবে আমাদের জন্য লজ্জার। সরকার এ বিষয়ে এখনো কােনো পদক্ষেপ নেননি বলেও ক্ষোভ প্রকাশ করেন তিনি।

সরকারকে উদ্দ্যেশ্য করে তিনি বলেন, সীমান্ত অরক্ষীত রেখে বিজিবিকে বিরোধীদল দমন করার কাজে লাগালে এ ধরনের ঘঠনা তো প্রতিনিয়ত ঘটবেই। সরকারকে বলতে চাই বিজিবিকে সীমন্ত রক্ষার কাছে ব্যবহার করুন। রাজ্জাককে ফিরিয়ে আনতে কূটনৈতিক পর্যায় থেকে শুরু করে সব পর্যায়ে আলোচনায় বসুন।

সংবাদ সম্মেলনে বিএনপির যুববিষয়ক সম্পদাক সৈয়দ মোয়াজ্জেম হোসনে আলাল, সহ-তথ্য ও গবেষণা সম্পাদক হাবিবুর রহমান হাবিব, ধর্মবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মাসুদ আহমেদ তালুকদার, সহ-দফতর সম্পাদক আবদুল লতিফ জনি, শাহিনুর রহমান শাহিন প্রমূখ উপস্থিত ছিলেন।

সিলেটভিউজ টুয়েন্টিফোর ডটকম : মিয়ানমার সীমান্ত রক্ষী বাহিনী (বিজিপি) কর্তৃক অপহৃত বাংলাদেশ বর্ডার গার্ডের (বিজিবি) সদস্য আব্দুর রাজ্জাককে দ্রুত ফেরত আনার দাবি জানিয়েছে জাতীয়তাবাদী দল বিএনপি। শনিবার দুপুরে নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন এ দাবি জানান।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

নির্বাচন ভীতি কাজ করছে বিএনপির

ডেস্ক রিপোর্ট :: বিএনপির মধ্যে নির্বাচন ভীতি কাজ করছে’ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open