শুক্রবার, জুলাই ২৩, ২০২১ : ৪:৩৮ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

গ্রেফতার হতে যাচ্ছেন আহমেদ শরীফ!

সিলেটভিউজ টুয়েন্টিফোর ডটকম : চেক জালিয়াতির মামলায় যে কোনো মুহূর্তে গ্রেফতার হতে পারেন বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় খল অভিনেতা আহমেদ শরীফ। জানা গেছে, মামলার শুনানিতে হাজির না থাকায় আহমেদ শরীফকে গ্রেফতারের নির্দেশ দিয়েছেন ঢাকার সিএমএম আদালত।

বাদী মোশারফ হোসেন সুমনের আবেদনের প্রেক্ষিতে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. মোস্তাফিজুর রহমান সোমবার এই আদেশ দেন।

আদালতে মামলাটির শুনানির জন্য ধার্য তারিখ সোমবার থাকলেও আসামি আহমেদ শরীফ আদালতে হাজির না হওয়ায় তাকে গ্রেফতারের আদেশ দেওয়ার জন্য বিচারকের কাছে আবেদন করেন বাদী। শুনানি শেষে বিচারক বাদীর আবেদন মঞ্জুর করে আসামিকে গ্রেফতারের আদেশ দেন।

মামলার অভিযোগ থেকে জানা যায়, আহমেদ শরীফের কাছে ১ লাখ ৬৭ হাজার টাকা পাবেন বাদী মোশারফ হোসেন। পাওনা টাকা চাইলে আহমেদ শরীফ মোশারফকে ইস্টার্ন ব্যাংকের একটি চেক দেন। কিন্তু ব্যাংকে জমা দিতে গেলে দুই-দুইবার চেকটি ডিজঅনার হয়।

বিবরণে আরো জানা যায়, গত বছরের ২২ মে টাকা তোলার জন্য উত্তরা শাখায় চেকটি জমা দিলে প্রথমবারের মতো তা ডিজঅনার হয়। একই বছরের ১১ ডিসেম্বর মোশারফ চেকটি জমা দিতে যান, বিন্তু সেবারও চেকটি ডিজঅনার হয়।

প্রথমে এ বিষয়ে মৌখিক অভিযোগ করলেও আহমেদ শরীফ কোনো ব্যবস্থা নেননি। সবশেষ, চলতি বছরের ৫ জানুয়ারি, মোশারফ হোসেন উকিলের মাধ্যমে লিগ্যাল নোটিশ পাঠান আহমেদ শরীফকে। এর পরেও কোনো জবাব না পেয়ে ৫ মার্চ  আহমেদ শরীফের বিরুদ্ধে মামলা করেন মোশারফ হোসেন সুমন।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

আয়নাবাজি মুক্তি পাচ্ছে কানাডা-অস্ট্রেলিয়ায়

বিনোদন ডেস্ক ; অমিতাভ রেজা চৌধুরীর আলোচিত চলচ্চিত্র ‘আয়নাবাজি’ বাংলাদেশে মুক্তি পায় গেল ৩০ সেপ্টেম্বর। …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open