শুক্রবার, এপ্রিল ১৬, ২০২১ : ৫:২১ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

গোঁফ প্রেমিক নায়কেরা…

সিলেটভিউজ বিনোদন ডেস্ক :: গোঁফ লুকে পর্দায় অভিনয় করতে নায়কদের ভারি পছন্দ। দক্ষিণের সুপারস্টার থেকে বলিউড স্টার শাহরুখ, আমির, সলমন থেকে হালফিলের রণবীর, বরুণ গোঁফ প্রেমে মজেছেন সকলেই।

পর্দায় লুক নিয়ে এক্সপেরিমেন্ট করতে পছন্দ করেন সব নায়করাই। আর ফ্যানরাও সর্বদায় নিজের পছন্দের নায়ককে নতুন লুকে দেখতে চান। লুক নিয়ে এক্সপেরিমেন্টের ক্ষেত্রে কিন্তু গোঁফ খুব বড় ভূমিকা পালন করে। দক্ষিণের সুপারস্টারদের দিকে যদি একটু ফিরে তাকানো হয় তাহলে দেখা যাবে সেখানকার নামকরা সব স্টারদের গোঁফ খুবই প্রিয়। প্রথমেই নাম আসবে রজনীকান্তজির। তাঁর গোঁফের ওপরতো হানি সিং গানই তৈরি করে ফেলেছেন আর সেই গানের তালে পা মিলিয়েছিলেন কিংখান। এই লিস্টে সামিল রয়েছেন কমল হাসান, প্রভু দেবা, অরবিন্দ স্বামী, নাগার্জুন, ভেঙ্কটেশ। আর এই গোঁফ, এটাই এখন বলিউড নায়কদের স্টাইল স্টেটমেন্ট।

আবার অনিল কাপুরের মতো কেউ কেউ আছেন যাদের অনস্ক্রিন হোক বা অফস্ক্রিন গোঁফ ছাড়া ভাবাই যায়না। বলিউড সুপারস্টারদের ‘mustache look’ মনে করতে হলে প্রথমেই আশা যাক খানদের কথাতে। মঙ্গলপাণ্ডে আর তলাশ ছবিতে আমিরের মোটা গোঁফ মনে ধরেছিল সকলের। রাজস্থানির চরিত্রে কখনও পহেলিতে, কখনও বা রব নে বনাদি জোড়িতে হাটুর বয়সী নায়িকার বিপরীতে গোঁফ নিয়েই রোমান্টিক বাদশাকে পেয়েছি আমরা। আবারও এই মুচওয়ালা লুকে ফিরছেন বাদশা। নিজের নিউ লুক টুইট করে ফ্যানদের সঙ্গে শেয়ার করেছেন শাহরুখ। নতুন ছবি রহিস এ দেখা যাবে শাহরুখের এই লুক।

দুই খানের কথা হল সেখানে দাবাং খানের দাবাং লুক ভুললে চলে? ল্যাংরা তেগিকে মনে পড়ছে? ছোটে নবাব সৈফ আলির সেই লুক আজও মনে রেখেছে সকলে। ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বই ছবিতে অজয় ও ইমরান দুজনেরই ছিল চওড়া গোঁফ। অজয় অবশ্য বাজিরাও সিঙ্গম চরিত্রে এইসা মোটা গোঁফ নিয়ে হাজির ছিলেন। আক্কি। তিনিও পিছনে পড়ে নেই। কখনও রাউডি অবতারে কখনও বা গব্বর লুকে গোঁফ সমেত হাজির। গুজারিশ ও যোধা আকবর ছবিতে হৃত্বিকও ধরা দিয়েছিলেন এই লুকে। মিলখা সিং চরিত্রে দুর্দান্ত অভিনয়ের পাশাপাশি ফারহানের গোঁফ লুক ছিল নজড় কাড়া। এই লুকে অর্জুন রামপাল ও বিবেককেও পাওয়া গেছে। পরবর্তী জেনারেশনের হিরোদের দিকে চোখ রাখলে দেখবেন শাহিদ কাপুর থেকে রণবীর কাপুর, রণবীর সিং থেকে বরুণ ধাওয়ান মোটা গোঁফ তাঁদেরও ভারি পছন্দের। বিশেষ করে গোঁফ লুককে নিজের স্টাইল স্টেটমেন্ট মনে করেন রণবীর সিং।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

আয়নাবাজি মুক্তি পাচ্ছে কানাডা-অস্ট্রেলিয়ায়

বিনোদন ডেস্ক ; অমিতাভ রেজা চৌধুরীর আলোচিত চলচ্চিত্র ‘আয়নাবাজি’ বাংলাদেশে মুক্তি পায় গেল ৩০ সেপ্টেম্বর। …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open