শুক্রবার, ডিসেম্বর ৪, ২০২০ : ১১:১৫ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

শাবিতে আন্দোলনকারীদের তালা ভাঙল ছাত্রলীগ

সিলেটভিউজ টুয়েন্টিফোর ডটকম : শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মো. আমিনুল হক ভূইয়ার পদত্যাগের দাবিতে প্রশাসনিক ভবনে (পরীক্ষা নিয়ন্ত্রণ ভবন) আন্দোলনরত শিক্ষকদের ঝুলিয়ে দেয়া তালা ভেঙে ফেলেছে ছাত্রলীগ কর্মীরা। সাধারণ শিক্ষার্থীর ব্যানারে এসে তারা তালা ভেঙে দিয়ে কর্মকর্তা-কর্মচারীদের ভেতরে ঢোকার সুযোগ করে দেয়।

সোমবার সকালে উপাচার্য আসার আগেই সাড়ে ৭টায় উপাচার্য ভবনসহ অপর প্রশাসনিক ভবনের (পরীক্ষা নিয়ন্ত্রণ ভবন) ফটকে তালা ঝুলিয়ে উপাচার্য ভবনের সামনে অবস্থান গ্রহণ করেন মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ শিক্ষক পরিষদের ব্যানারে আন্দোলনকারী শিক্ষকরা।

মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ শিক্ষক পরিষদের আহ্বাহক অধ্যাপক সৈয়দ সামসুল আলম জানান, এই উপাচার্য পদত্যাগ না করলে আমাদের আন্দোলন চলবে। অপরদিকে উপাচার্যের সমর্থক শিক্ষকরা কেন্দ্রীয় গ্রন্থাগার ভবন এবং বিশ্ববিদ্যালয় ফুডকোর্টের সামনে অবস্থান গ্রহণ করেন।

এদিকে বেলা ১টার দিকে সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে ছাত্রলীগের কর্মীরা পরীক্ষা নিয়ন্ত্রণ ভবনের তালা ভেঙ্গে বাহিরে অপেক্ষারত কর্মকর্তা কর্মচারিদের ভিতরে প্রবেশ করার সুযোগ করে দেয়। তবে ওইসময় ছাত্রলীগের কোন প্রথম সারির নেতা উপস্থিত ছিলেন না। এসময় তারা ভবনের ফটকের সামনেই অবস্থান নেয় এবং আন্দোলনকারীদের বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দিতে থাকে। আধঘন্টা পর তারা এই স্থান ত্যাগ করে।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

এবার থেকেই অষ্টম শ্রেণিতে ‘প্রাথমিক সমাপনী’

নিউজ ডেস্ক : পঞ্চম শ্রেণিতে প্রাথমিক সমাপনী পরীক্ষা এবারই তুলে দেয়া হচ্ছে। ফলে পঞ্চম শ্রেণিতে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open