শুক্রবার, নভেম্বর ২৭, ২০২০ : ২:০৭ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

পুরুষের কাছে বিশ্বের সবচেয়ে কাঙ্ক্ষিত ১০ নারী

সিলেটভিউজ বিনোদন ডেস্ক : আস্কম্যান ম্যাগাজিনের এক প্রতিবেদনে উঠে আসে বিশ্বের কাঙ্ক্ষিত ৯৯ নারীর নাম। প্রকাশিত ওই প্রতিবেদন থেকে পুরুষের কাছে সবচেয়ে কাঙ্ক্ষিত ১০ জনের নাম প্রকাশ করেছে ওন্ডারস্লিস্ট ডটকম। প্রকাশিত প্রতিবেদন মতে ওই নারীরা হচ্ছেন…

সোফিয়া ভারগারা
কলম্বিয়ার অভিনেত্রী, টেলিভিশন উপস্থাপিকা এবং মডেল সোফিয়া ভারগারা হচ্ছেন বিশ্বের সবথেকে কাঙ্ক্ষিত নারী। ১৯৯০ সালের পর দুটি টেলিভিশন অনুষ্ঠানের সহ-উপস্থাপক হওয়ার মাধ্যমে সাধারণের মধ্যে পরিচিত হন তিনি।

কেটি উপটন
ক্যাথেরিন কেটি উপটান হচ্ছেন বিশ্বের দ্বিতীয়তম কাঙ্ক্ষিত নারী। মার্কিন এ মডেল এবং অভিনেত্রী ২০১১ সালে স্পোর্টস ইলাসট্রেটেড সুইমসুইট ইস্যুতে উপস্থিতির মাধ্যমে আলোচনায় আসেন, তখন তাকে ওই বছরের আনাড়ি বলে আখ্যায়িত করা হয়, এরপর ২০১২ সালে তাকে কভার মডেল হিসেবে ঘোষণা করা হয়।

রুনি মারা
আমেরিকার টেলিভিশন অভিনেত্রী প্যাট্রেসিয়া রুনি ২০০৫ সালে অভিনয় শুরু করেন এবং এ নাইটমেয়ার অন ইলম স্ট্রেট মুভির মাধ্যমে আলোচনায় আসেন। ১৯৮৪ সালের ওই হরর মুভিটি তখন নতুনভাবে নির্মাণ করা হয়েছিল।

মিরান্ডা কের
মিরান্ডা মে কের ২০০৭ সালে ভিক্টোরিয়াস সিক্রেট অ্যাঞ্জেলস এ অংশগ্রহণের মাধ্যমে আলোচনায় আসেন। ভিক্টোরিয়াস সিক্রেটে অস্ট্রেলিয়ান নাগরিক হিসেবে তিনিই প্রথম অংশগ্রহণ করেছিলেন।

নিকি মিনাজ
ত্রিনিদাদের বংশোদ্ভূত আমেরিকান রেপার, গায়িকা এবং গানের লেখক, মুখোভিনয় শিল্পী এবং টেলিভিশন ব্যক্তিত্ব মিকি মিনাজ রয়েছেন বিশ্বের কাঙ্ক্ষিত নারীর পাঁচ নম্বর অবস্থানে।

ইম্মা স্টোন
মার্কিন অভিনেত্রী ইমিলি জিন ইম্মা স্টোন রয়েছেন সবচে কাঙ্ক্ষিত নারীদের মধ্যে ছয় নম্বর অবস্থানে। টিভি সিরয়ালে কাজ করার পাশাপাশি অভিনয় করেন মুভিতেও।

স্ক্রারলেট জোহানসন
মার্কিন গায়িকা, মডেল এবং অভিনেত্রী স্ক্রারলেট জোহানসন তালিকায় রয়েছেন সাত নম্বর অবস্থানে।

কিম কার্দিশিয়ান
মার্কিন এই অভিনেত্রী রয়েছেন তালিকার আট নম্বর অবস্থানে।

রিহান্না
বার্বাডোজের এ অভিনেত্রী কাঙ্ক্ষিত নারীর তালিকায় রয়েছেন ৯ নম্বরে।

ক্যান্ডিস সোয়ানিপোয়েল
ভিক্টোরিয়াস স্ট্রিটে কাজের মাধ্যমে আলোচনায় আসেন দক্ষিণ আফ্রিকার মডেল ক্যান্ডিস সোয়ানিপোয়েল। কাঙ্ক্ষিত নারীর তালিকায় তার অবস্থান ১০।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

আয়নাবাজি মুক্তি পাচ্ছে কানাডা-অস্ট্রেলিয়ায়

বিনোদন ডেস্ক ; অমিতাভ রেজা চৌধুরীর আলোচিত চলচ্চিত্র ‘আয়নাবাজি’ বাংলাদেশে মুক্তি পায় গেল ৩০ সেপ্টেম্বর। …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open