শনিবার, জুলাই ২৪, ২০২১ : ৫:৪০ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

জেলা ছাত্রলীগের সহ সভাপতি আলী হোসেনের বিরুদ্ধে ঝাড় ও জুতা মিছিল

সিলেটভিউজ টুয়েন্টিফোর ডটকম : সিলেট জেলা ছাত্রলীগের সহ সভাপতি আলী হোসেনের বিরুদ্ধে ঝাড় ও জুতা মিছিল করেছে অপর ছাত্রলীগ নেতাকর্মীরা। আলী হোসেনের বিরুদ্ধে চাঁদাবাজী, দালালী ও সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগ এনে আজ বুধবার দুপুরে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ও বিভিন্ন ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে ওসমানী মেডিকেল কলেজ রোড এলাকায় এ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির গেইট থেকে মিছিলটি শুরু হয়ে ওসমানী মেডিকেল রোড ঘুরে পিডিবি পয়েন্টে এসে সমাবেশে মিলিত হয়।
ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ছাত্রলীগের প্রস্তাবিত কমিটির সভাপতি পদপ্রার্থী হোসাইন মো. সাগরের সভাপতিত্বে ও প্রস্তাবিত সাধারণ সম্পাদক পদপ্রার্থী ইলিয়াস আহমদ পুনমের পরিচালনায় বক্তব্য রাখেন ৯নং ওয়ার্ড ছাত্রলীগের সহ সভাপতি সমির চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ঝলক রায়, ১০নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা শামীম আহমদ, ৩নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা আবদুর রহিম, সিলেট আওয়ামী আইন ছাত্র পরিষদের সভাপতি রাসেল আহমদ, সাধারণ সম্পাদক আউয়াল আহমেদ সোহান প্রমুখ।
সমাবেশে বক্তারা বলেন- জেলা ছাত্রলীগের সহ সভাপতি আলী হোসেনের সন্ত্রাসী কর্মকান্ডে এলাকার মানুষ অতিষ্ঠ হয়ে ওঠেছেন। তার চাঁদাবাজী, দালালী ও অপকর্মের কারণে ছাত্রলীগের ভাবমূর্তি নষ্ট হচ্ছে। কয়েকদিন আগে এলাকার লোকজন তার বিরুদ্ধে প্রশাসনের বিভিন্ন দফতরে স্মারকলিপিও দিয়েছেন। আলীর বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নিতে বক্তারা কেন্দ্র ও জেলা-মহানগর ছাত্রলীগ নেতাদের হস্তক্ষেপ কামনা করেন। সমাবেশ শেষে নেতাকর্মীরা আলীর কুশপুত্তলিকা দাহ করেন।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

দেশটা কি চরিত্রহীনদের দখলে ? কে সে পার্লার হাসিনা ।বাপ দাদার নাম কদর আলীর নাতন্নী

গিরিধারী মন্দিরের সেবায়েতকে গ্রেপ্তারের নিন্দা গোলাপগঞ্জে শ্রী শ্রী গিরিধারী জিউ মন্দিরের সেবায়েত প্রাণগোবিন্দ দাসকে গ্রেপ্তারের …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open