শনিবার, নভেম্বর ২৮, ২০২০ : ৪:৩৬ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

খালেদা এখন সন্ত্রাসের বিশ্বনেতা : হাছান মাহমুদ

সিলেটভিউজ টুয়েন্টিফোর ডটকম : বিএনপি চেয়াপারসন বেগম খালেদা জিয়া বিশ্ব সন্ত্রাসের সঙ্গে জড়িত বলেই তিনি এখন সন্ত্রাসের বিশ্বনেতা, এমন মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

জাতীয় প্রেস ক্লাবে শনিবার এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জনতার প্রত্যাশা নামের একটি সংগঠন ২০১৫-২০১৬ অর্থবছরের সফল বাজেট ‘দেশ ও জাতির কল্যাণ ’ শীর্ষক ওই সভার আয়োজন করে।

আওয়ামী লীগের ওই নেতা বলেন, শুক্রবার তিউনেসিয়া, ফ্রান্স ও কুয়েতে হামলার ঘটনা ঘটেছে। এ হামলার সঙ্গে ২০ দলীয় জোটের শরিক জামায়াতে ইসলামীর জড়িত থাকার অভিযোগ রয়েছে। যেহেতু এই বিশ দলীয় জোটের প্রধান বিএনপি, আর এতেই প্রমাণ হয় এখন খালেদা জিয়া শুধু বাংলাদেশেই নয়, এখন বিশ্ব সন্ত্রাসের সঙ্গে জড়িত। এই সন্ত্রাসের হাত থেকে বাংলাদেশও রেহাই পাচ্ছে না।

বিএনপি-জামায়াত জোটের দিকে ইঙ্গিত করে হাছান মাহমুদ বলেন, বিএনপি জামায়াতকে পৃষ্ঠপোষকতা করে। আর জামায়াত বিশ্বেও সন্ত্রাসীদের পৃষ্ঠপোষকতা করে। যারা এই সন্ত্রাসের পৃষ্ঠপোষকতা করছে তাদের বিরুদ্ধে সরকারকে ব্যবস্থা গ্রহণ করতে হবে। এর বাইরে বিএনপি নেত্রী খালেদা জিয়াও নন। তার বিরুদ্ধেও ব্যবস্থা গ্রহণ করলে দেশ অনেক নিরাপদ থাকবে বলেও মনে করেন তিনি।

বাটেজ প্রসঙ্গে তিনি বলেন, চলতি অর্থ বছরে যে বাজেট ঘোষণা করা হয়েছে তা  নিয়ে অনেকেই অনেক সমালোচনা করেছেন। প্রতি অর্থ বছরে বাজেট ঘোষণার পর এমন অনেক বাজেট বিশ্লেষক সমালোচনা করেন। কিন্তু অন্যান্য বারের তুলনায় এবার সেই সমালোচনা কম। কারণ তারা জানেন এই বাজেট সময়োপযোগী ও বাস্তবায়নযোগ্য।

সংগঠনের সভাপতি এম এ করিম-এর সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহসম্পাদক অ্যাডভোকেট বলরাম পোর্দ্দার প্রমুখ।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

আওয়ামী লীগের সম্মেলনে ট্র্যাফিক নির্দেশনা

আসন্ন আওয়ামী লীগের সম্মেলনে নিশ্ছিদ্র নিরাপত্তা দিতে আগামী শুক্রবার থেকে রোববার (২১-২৩ অক্টোবর) পর্যন্ত রাজধানীতে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open