শুক্রবার, জুলাই ৩০, ২০২১ : ১১:৪০ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

পাঠানটুলায় ছিনতাইকারীকে ধরে পুলিশে দিল ছাত্রলীগ

সিলেটভিউজ টুয়েন্টিফোর ডটকম: নগরীরৃপাঠানটুলায় ছিনতাইকালে দুই ছিনতাইকারীকে ধরে পুলিশে সোর্পদ করেছে ছাত্রলীগ নেতাকর্মীরা। আটক দুই ছিনতাইকারীও নিজেদেরকে ছাত্রলীগ কাশ্মির গ্রুপের কর্মী বলে দাবি করেছে।

শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে নগরীর পাঠানটুলা নর্থ ইস্ট পেট্রোল পাম্প ও সিএনজি ফিলিং স্টেশনের সামনে থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- আখলিয়া নেহারীপাড়ার বাসিন্দা জামাল আহমদের ছেলে মাছুম আহমদ (২৫) ও কালিবাড়ী এলাকার বাসিন্দা সাইদুর ইসলামের ছেলে রুবেল আহমদ (২৩)।

সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি রাহাত তরফদার ডেইলি সিলেটকে জানান,ওরা নামধারী ছাত্রলীগ তবে ছাত্রলীগের কেউ না।

জানা গেছে, নগরীর পাঠানটুলার এডুকেশন হোম সেন্টারের চেয়ারম্যান ইফতেখার হোসেন রিপন সিএনজি অটোরিকশা যোগে বাসায় ফিরছিলেন। তিনি নর্থ ইস্ট পেট্রোল পাম্প ও সিএনজি ফিলিং স্টেশনের সামনে যাওয়া মাত্র দুটি মোটরসাইকেলে (সিলেট-হ-১১-২৫৬৭ ও সিলেট থ-১১-১০৭১) করে চার ছিনতাইকারী তার গতিরোধ করে। একপর্যায়ে তাকে ছুরিকাঘাত করে সঙ্গে থাকা টাকা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে।

তখন ওই এলাকায় সিলেট মহানগর ছাত্রলীগের সদস্য সাফায়াত ও শিপলুসহ কয়েকজন নেতাকর্মী আড্ডা দিচ্ছিলেন। রিপনের চিৎকার শুনে তারা এগিয়ে এসে মাছুম ও রুবেল নামের দুই ছিনতাইরীকে আটক করেন। এ সময় অপর দুই ছিনতাকারী মোটরসাইকেল রেখে পালিয়ে যায়।

পরে আহত অবস্থায় রিপনকে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন ছাত্রলীগ নেতা সাফায়াত।

এদিকে ঘটনার খবর পেয়ে কোতোয়ালী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং ছিনতাইকারীদের ফেলে যাওয়া মোটরসাইকেল দু’টি জব্দ করেছে।

এ ব্যাপারে সিলেট কোতোয়ালী থানার ওসি সুহেল আহমদ জানান, এটা ছিনতাইয়ের ঘটনা নয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

দেশটা কি চরিত্রহীনদের দখলে ? কে সে পার্লার হাসিনা ।বাপ দাদার নাম কদর আলীর নাতন্নী

গিরিধারী মন্দিরের সেবায়েতকে গ্রেপ্তারের নিন্দা গোলাপগঞ্জে শ্রী শ্রী গিরিধারী জিউ মন্দিরের সেবায়েত প্রাণগোবিন্দ দাসকে গ্রেপ্তারের …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open