সোমবার, অক্টোবর ২৫, ২০২১ : ৭:১৫ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

চাঁদাবাজ-ছিনতাইকারীদের ধরতে অভিযানের নির্দেশ আইজিপির

সিলেটভিউজ টুয়েন্টিফোর ডটকম: রাজধানীতে ছিনতাইকারী, চাঁদাবাজ, হুমকিদাতা এবং অজ্ঞান ও মলমপার্টির সদস্যদের গ্রেফতারে অভিযান জোরদার করতে ডিএমপিকে নির্দেশ দিয়েছেন আইজিপি এ কে এম শহীদুল হক। রোববার বিকেলে পুলিশ হেডকোয়ার্টার্সের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এক সভায় আইজিপি এ নির্দেশ দেন।

ডিএমপি কমিশনার জনাব মো. আছাদুজ্জামান মিয়াসহ ঊর্ধ্বতন কর্মকর্তাগণ সভায় উপস্থিত ছিলেন। আইজিপি বলেন, রমজান এবং ঈদকে ঘিরে আর্থিক লেনদেন বেশি হয়। ফলে প্রতিবছর এ সময় অপরাধীরা বিশেষ করে ছিনতাইকারী, মলমপার্টি, অজ্ঞানপার্টি, চাঁদাবাজদের উৎপাত বেড়ে যায়।

আইজিপি আরো বলেন, মানুষের উৎসব, আনন্দ নিশ্চিত করতে আমাদেরকে বাড়তি শ্রম দিতে হবে। মানুষের আনন্দ নিশ্চিত করাই আমাদের আনন্দ। তাই রাতদিন অফিসার ও ফোর্সদেরকে মাঠে সক্রিয় থাকতে হবে। সিনিয়র অফিসারদেরকেও মনিটরিং বাড়াতে হবে।

ডিবি উল্লেখযোগ্য সংখ্যক ছিনতাইকারী, মলমপার্টি, চাঁদাবাজ এবং অজ্ঞানপার্টির সদস্যকে গ্রেফতার করেছে বলে আইজিপিকে অবহিত করেন ডিএমপি কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া। তিনি জানান, এবার অজ্ঞানপার্টির দৌরাত্ম নেই। অন্যান্য অপরাধ নিয়ন্ত্রণে প্রদত্ত নির্দেশনা বাস্তবায়নে তার ইউনিট তৎপর রয়েছে।

সভায় ডিআইজি (অপারেশনস) চৌধুরী আবদুল্লা আল মামুন, ডিএমপির অতিরিক্ত কমিশনার মারুফ হাসান, অ্যাডিশনাল ডিআইজি (স্পেশাল ক্রাইম) মো. জহিরুল ইসলাম ভূইয়া এবং ডিএমপির গোয়েন্দা বিভাগের জয়েন্ট কমিশনার মনিরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

বেতন স্কেল ১০ গ্রেডে উন্নীতকরণের দাবি প্রধান শিক্ষকদের

ডেস্ক রিপোর্ট :: দ্বিতীয় শ্রেণির গেজেটেড (নন-ক্যাডার) প্রশিক্ষণপ্রাপ্ত ও প্রশিক্ষণবিহীন উভয় প্রধান শিক্ষকদের প্রবেশ পদে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open