মঙ্গলবার, জুন ২২, ২০২১ : ৫:৩১ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

জামিন পেলেন না সিসিকের বরখাস্তকৃত মেয়র আরিফ

সিলেটভিউজ টুয়েন্টিফোর ডটকম: সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়া হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি সিলেট সিটি কর্পোরেশনের সাময়িক বরখাস্তকৃত মেয়র আরিফুল হক চৌধুরীর জামিন নামঞ্জুর করেছেন আদালত। রবিবার দুপুরে হবিগঞ্জ জেলা ও দায়রা জজ মো. আতাবুল­াহ জামিন আবেদন নামঞ্জুর করেন। কিবরিয়া হত্যাকান্ডের ঘটনায় দায়েরকৃত বিস্ফোরক মামলায় আরিফের জামিন আবেদন করেছিলেন তার আইনজীবী মঞ্জুর উদ্দিন আহমেদ শাহীন। তবে শুনানি শেষে বিচারক জামিন আবেদন না মঞ্জুর করেন।

আরিফের পক্ষে শুনানিতে অংশ নেন হবিগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি সালেহ উদ্দিন আহমেদ, আব্দুল হাই, নূরুল ইসলামসহ বিএনপিপন্থী আইনজীবীরা। রাষ্ট্রপক্ষে ছিলেন পিপি (পাবলিক প্রসিকিউটর) আকবর হোসেন জিতু।

উল্লেখ্য, কিবরিয়া হত্যা মামলায় সর্বশেষ চার্জশিটে খালেদা জিয়ার সাবেক রাজনৈতিক সচিব হারিছ চৌধুরী, সিলেট সিটি করপোরেশনের সাময়িক বরখাস্তকৃত মেয়র আরিফুল হক চৌধুরী ও হবিগঞ্জের মেয়র (সাময়িক বরখাস্তকৃত) জি কে গউছসহ নতুন ১১ জনকে অন্তর্ভূক্ত করে মোট ৩৫ জনকে আসামী করা হয়। এ মামলায় গত বছরের ২৮ ডিসেম্বর জি কে গউছ এবং ৩১ ডিসেম্বর আরিফুল হক চৌধুরী আদালতে আত্মসমর্পন করলে তাদের কারাগারে প্রেরণ করা হয়। হত্যা মামলাটি বর্তমানে সিলেট দ্রæত বিচার ট্রাইব্যুনালে বিচারাধীন আছে। একই ঘটনায় দায়েরকৃত বিস্ফোরক মামলাটি উচ্চ আদালতের নির্দেশে অধিকতর তদন্ত চলছে। এর তদন্ত করছেন সিলেটের সিআইডির সিনিয়র এএসপি মেহেরুন্নেছা পারুল।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

বিশ্বনাথে ধর্ষণের অভিযোগে ইউপি মেম্বার গ্রেফতার

সিলেটের বিশ্বনাথে বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ করার অভিযোগে উপজেলার দৌলতপুর ইউপির ১নং ওয়ার্ডে মেম্বার …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open