শুক্রবার, নভেম্বর ২৭, ২০২০ : ১০:২৯ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

সজলের বিরুদ্ধে শিডিউল ফাঁসানোর অভিযোগ

সিলেটভিউজ বিনোদন ডেস্ক : শুটিংয়ের একদিন আগে শিডিউল ফাঁসিয়ে দিলেন সজল। এমনটাই অভিযোগ করলেন নাট্য নির্মাতা সাজ্জাদ রাহমান। তিনি জানালেন, কথা দিয়েও কথা রাখলেন না সজল।

প্রযোজক সূত্রে জানা গেছে, রুকসানা বিলকিসের রচনা এবং তার পরিচালনায় ‘তোমাকে শুধাবার মতো একটি প্রশ্ন ছিলো এবং আছে’ শিরোনামের নাটকটি  আসন্ন ঈদের জন্য নির্মাণের কথা ছিলো ১ ও ২ জুলাই। প্রায় ১ সপ্তাহ আগে সজলের কাছ থেকে উক্ত শিডিউল নেন তারা, এমনকি পারিশ্রমিকের বিষয়গুলোও চূড়ান্ত করা হয়। কিন্তু শুটিংয়ের ৩ দিন আগে থেকে স্ক্রিপ্ট পৌঁছানোর জন্যে সজলকে ফোন করে পাওয়া যাচ্ছিলোনা।

শুটিংয়ের একদিন আগে দুপুরে পরিচালক কে ফোন করে জানালেন তার অপারগতার কথা। তার এই সিদ্ধান্তে পুরো প্রযোজনা প্রতিষ্ঠানের মাথায় হাত। তারা সজলের মতো একজন সিনিয়র শিল্পীর এমন কান্ডজ্ঞানহীন কাজের জন্য নিন্দা ও হতাশা প্রকাশ করেছেন।

সজলের সাথে অভিনয়ের কথা ছিলো লাক্স সুন্দরী সানজিদা তন্বী, পীরজাদা হাবিবুর রহমান সহ প্রায় জনা দশেক অভিনেতা অভিনেত্রীর। অন্যান্য টেকনিক্যাল বিষয়াদিও চূড়ান্ত। তাই আর্থিক ক্ষতির মুখোমুখীও হতে হচ্ছে প্রতিষ্ঠানটিকে। বিষয়টি নিয়ে কথা বলতে সজলের মুঠোফোনে চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

আয়নাবাজি মুক্তি পাচ্ছে কানাডা-অস্ট্রেলিয়ায়

বিনোদন ডেস্ক ; অমিতাভ রেজা চৌধুরীর আলোচিত চলচ্চিত্র ‘আয়নাবাজি’ বাংলাদেশে মুক্তি পায় গেল ৩০ সেপ্টেম্বর। …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open