সোমবার, জুন ১৪, ২০২১ : ১:৫২ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

ভালো আছেন বরেণ্য অভিনেতা নায়করাজ রাজ্জাক

সিলেটভিউজ বিনোদন ডেস্ক : ভালো আছেন বরেণ্য অভিনেতা নায়করাজ রাজ্জাক। তার শারীরিক অবস্থা ক্রমশ উন্নতির দিকে যাচ্ছে। রাজধানীর ইউনাইটেড হাসপাতাল থেকে বেলা ১২টার দিকে (মঙ্গলবার) বিষয়টি নিশ্চিত করেছেন তার ছোট ছেলে নায়ক সম্রাট। জানালেন, দু’একদিনের মধ্যেই নায়করাজকে সাধারণ কেবিনে স্থানান্তর করা হতে পারে। বাবাকে নিয়ে গুজবে কান না দেওয়ার আহ্বান জানান তিনি।

সম্রাট বলেন, ‘গত দুই দিনের চেয়ে বাবার শারীরিক অবস্থা বেশ ভালো। হাসপাতালের চিকিৎসক জানিয়েছেন, এটা অব্যাহত থাকলে বাবাকে ২-৩ দিনের মধ্যে কেবিনে নেওয়া সম্ভব হবে। যারা বাবার জন্য দোয়া করেছেন, তাদের কাছে আমরা কৃতজ্ঞ। আশা করি, ভক্তদের ভালোবাসায় বাবা দ্রুত সুস্থ হয়ে উঠবেন।’

পাশাপাশি বলেন, ‘গত (সোমবার) রাতে অনলাইনে বেশ কিছু গুজব ছড়িয়ে পড়ে। এগুলো দুঃখজনক। বাবা ভালো আছেন।’

এদিকে রাজ্জাকের শারীরিক অবস্থার সর্বশেষ তথ্য জানাতে মঙ্গলবার দুপুরে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। হাসপাতালের চিফ অব কমিউনিকেশন ও বিজনেস ডেভেলপমেন্ট অফিসার ডা. শাগুফা আনোয়ার এ তথ্য জানান।

চলচ্চিত্রের খ্যাতিমান এ অভিনেতাকে শুক্রবার সন্ধ্যায় ইউনাইটেড হাসপাতালের আইসিইউতে (নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্র) আনা হয়। চিকিৎসকদের মতে, শ্বাসকষ্ট ও ফুসফুসের সমস্যার কারণে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

পারিবারিক সূত্র জানায়, শুক্রবার সন্ধ্যায় প্রচণ্ড শ্বাসকষ্ট দেখা দেয় তার। হাসাপাতালে নেওয়া হলে চিকিৎসকরা জানান, টানা রোজা রাখায় তিনি বেশ দুর্বল পড়েছেন।

উল্লেখ্য, শ্বাসকষ্ট ও ফুসফুসের সমস্যায় গত ও চলতি বছর হাসাপাতালে ভর্তি হতে হয়েছিল এই কিংবদন্তীকে। এরপর চেকআপের জন্য চলতি বছর ভারতে গিয়েছিলেন তিনি। আর অসুস্থতার জন্য নিজকে কাজ থেকেও সরিয়ে রেখেছেন এই খ্যাতিমান অভিনেতা।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

আয়নাবাজি মুক্তি পাচ্ছে কানাডা-অস্ট্রেলিয়ায়

বিনোদন ডেস্ক ; অমিতাভ রেজা চৌধুরীর আলোচিত চলচ্চিত্র ‘আয়নাবাজি’ বাংলাদেশে মুক্তি পায় গেল ৩০ সেপ্টেম্বর। …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open