সোমবার, মে ১৭, ২০২১ : ৯:০৩ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

বিআরটিএ’র বিদায়ী সহকারি পরিচালক শহীদুল্লাহকে সংবর্ধনা

সরকারি কর্মকর্তাকে সম্মাননা প্রদান করে মানবাধিকার তথ্য পর্যবেক্ষণ সোসাইটি দৃষ্টান্ত সৃষ্টি করেছে : কয়েস লোদী

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র প্যানেলের প্রথম সদস্য, কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী বলেছেন, সরকারি কর্মকর্তাদের কাজের মূল্যায়ন করে সম্মাননা প্রদান করা হয় না। যদি সরকারি দক্ষ কর্মকর্তাদের কাজের দিক বিবেচনা করে বিভিন্ন সংগঠন সম্মাননা প্রদান করতো তাহলে নাগরিক সেবা আর বেগবান হত। সরকারি কর্মকর্তাদের কাছ থেকে মানুষ আরও ভাল সেবা পেতেন। তিনি বলেন, সিলেট বিআরটিএ’র সদ্য পদোন্নতি লাভকারী বিদায়ী উপ-পরিচালক শহীদুল্লাহকে অনুষ্ঠানিক সম্মাননা প্রদান করে মানবাধিকার তথ্য পর্যবেক্ষণ সোসাইটি দৃষ্টান্ত সৃষ্টি করেছে। তাদের এমন কার্যক্রম সফল সরকারি কর্মকর্তাদের আরও অনুপ্রানিত করবে বলে তিনি আশা প্রকাশ করেন।
তিনি গতকাল বুধবার রাত ৯টায় সিলেট নগরীর মির্জাজাঙ্গালস্থ একটি অভিজাত চাইনিজ রেষ্টুরেন্টে মানবাধিকার তথ্য পর্যবেক্ষণ সোসাইটি আয়োজিত বিআরটিএ’র সদ্য বিদায়ী সহকারি পরিচালক মোহাম্মদ শহীদুল্লাহকে সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
মানবাধিকার তথ্য পর্যবেক্ষণ সোসাইটির কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক, সিলেট বিভাগীয় সভাপতি হাবিবুর রহমান তাফাদারের সভাপতিত্বে ও সিলেট জেলার প্রচার সম্পাদক নুরুল হক শিপু’র পরিচালনায় সংবর্ধিত অতিথির বক্তব্যে বিআরটিএ’র বিদায়ী উপ পরিচালক মোহাম্মদ শহীদুল্লাহ আবেগাপ্লুত কন্ঠে বলেন, ‘প্রত্যেকটি মানুষের মধ্যেই কিছু দোষ-ত্রুটি থাকে। আমি জানিনা সিলেটের মানুষের জন্য নিজেকে কতটা উজাড় করে দিতে পেরেছি। তারপরও ভাল সেবাদান করতে কোনো কার্পন্য করিনি। সিলেটের মানুষের ভালবাসা আর আন্তরিকতা নিয়েই সবার সেবা করার আপ্রান চেষ্টা করেছি। যদি আমার সেবাদানে কারও মনে তিল পরিমাণ কষ্ট দিয়ে থাকি তাহলে আমাকে ক্ষমা করবেন। কারণ আমি সবার দোয়া আর ভালবাসা নিয়ে সরকারের দেয়া দায়িত্ব পালন করে জনগনের সেবা করতে চাই।’
সম্মাননা প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, আরটিসি’র অন্যতম সদস্য জাবেদ সিরাজ, সিলেট জেলা ট্রাক মালিক গ্রুপের সভাপতি আবুল কাহের ইজু। অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট ভিউ’জ ২৪ ডটকম’র সম্পাদক মো. ফখরুল ইসলাম মানবাধিকার তথ্য পর্যবেক্ষণ সোসাইটির সিলেট জেলার সহ-সভাপতি ডা. বাপ্পী চৌধুরী, সিলেট জেলা বাস মালিক সমিতির সহ-সভাপতি আব্দুর রহিম, আরটিসি’র সদস্য কিশোর ভট্টাচার্য জনি, বিশিষ্ট ব্যবসায়ী পুলক কবির চৌধুরী, সিলেট ট্রাক, পিকাপ, কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের কার্যকরি সভাপতি আব্দুস সালাম, সিলেট ট্রাক, পিকাপ, কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্দুল গফুর, মানবাধিকারকর্মী, সুরমা টাইমস্’র গোলাপগঞ্জ প্রতিনিধি কে.এম আব্দুল্লাহ, উবায়দুর রহমান সজিব, ইউকে ট্রাষ্টের সদস্য মো. আশরাফুল ইসলাম, জাকির হোসেন দিপু, জহুরা ইসলাম নাজনিন, মানবাধিকারকর্মী দৈনিক যুগভেরী’র স্টাফ রিপোর্টার আব্দুর রহমান হিরা, ফটোসাংবাদিক পাপ্পু প্রমুখ।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

সিলেটে আদালতপাড়া থেকে আসামির পলায়ন নিয়ে তোলপাড়

দুই শ’ পিস ইয়াবাসহ গত মঙ্গলবার র‌্যাব-৯ এর একটি দল আটক করেছিল তাকে। এরপর থানায় …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open